পৌর শহরে গোলাম মোস্তফার গণসংযোগ

পৌর শহরে গোলাম মোস্তফার গণসংযোগ

আবু ইউসুফ, ভালুকা থেকে : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে আমনে রেখে ময়মনসিংহ -১১ ভালুকা আসনে গণসংযোগে ব্যস্থ সময় পার করছেন ৬৯ এর সাবেক ছাত্র নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সাধানর সম্পাধক আলহাজ¦ গোলাম মোস্তফা। গত মঙ্গলবার উপজেলার, পৌর শহরে গণসংযোগ করেছেন।

এ সময় গোলাম মোস্তফা সঙ্গে স্থানীয়,মুল্লিকবাড়ী ইউপির চেয়ারম্যান এস এম আকরাম হোসাইন,স্থায়ীয় সাংবাদিক এবি এম জিয়া উদ্দিন বাশার, উপজেলা আ”লীগের আজগর আলি খোকা, ৩নং ইউপি আ”লীগের সাধারন সম্পাদক মাহাবুল আলম বাবুল,সাবেক ব্যবসায় নেতা মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম নুরুল ইসলাম, সংরক্ষিত পৌর কাউন্সিলর মোছাঃ রহিমা খাতুন সীমা, পৌর ছাত্রলীগ নেতা মাহ্জাবিন খান জয়, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং উৎসুক এলাকাবাসী উপস্থিত ছিলেন। এ সময় তিনি পৌর শহরের সব শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলেন। তাদের জীবনের প্রাত্যহিক সমস্যার খোঁজ-খবর নেন।

পথসভা ও গণসংযোগ চলাকালে তিনি এলাকাবাসী ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন প্রধানমন্ত্রী নির্দেশে এলাকায় কাজ করে যাচ্ছি। ভালুকা পৌরসভাকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে এবং আ”লীগ সরকারের উন্নয়ন মূলক কাজ জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দিতে ও আমাকে চূড়ান্ত মনোনয়ন পেতে সহযোগিতা করুন। আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা চাই।

গণসংযোগ শেষে পৌর শহরের ৫ নং ওয়ার্ডে ফায়ারসার্ভিস এলাকায় বর্তমার সরকারের উন্নয়ন মূলক শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের