শ্রীপুরে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

শ্রীপুরে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা
মিজানুর রহমান, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে মোসাঃ রুপা আক্তার (১৮) নামে নববধু আত্মহত্যা করেছে।২২ মে সোমবার সন্ধ্যা ৬টার সময় নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে উড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
নববধূ রুপা আক্তার উপজেলা দারগার চালা এলাকার আওয়ালের মোড়ের কামাল সরকারের মেয়ে। রুপা আক্তার আলহাজ্ব ধনাই বেপারি মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী,২০২৪সালে এস এস সি পরীক্ষা দেওয়ার কথা ছিল।নিহত রুপা আক্তারকে একমাস আগে পারিবারিকভাবে তার চাচাতো ভাইয়ের কাছে বিয়ে দেওয়া হলেও উঠিয়ে দেওয়া হয়নি। আগামী ২০ জুন তাকে আনুষ্ঠানিকভাবে শ্বশুরবাড়িতে তুলে দেওয়ার কথা ছিল। রুপা আক্তারের স্বামী মোঃ তানজিম(২৫) কালিগঞ্জ উপজেলার আওড়াখালী গ্রামের মোহাম্মদ কফিল উদ্দিন এর ছেলে।
রুপা আক্তারের মা তাছলিমা বলেন আমরা মেয়ে আত্মহত্যা করার মত কোন কারণ আমরা খুঁজে পাইনি।গত দুই দিন আগে রুপার স্বামী আমাদের বাড়িতে বেড়াতে আসে আজ দুপুরে বিদায় নিয়ে বাড়িতে চলে যায়।মেয়ে দুপুরে নিজেই রান্না করে। বিকাল বেলা আমি তাকে বাসায় রেখে একটু দরকারে বের হই। ফিরে এসে দেখি ঘরের দরজা ভেতর থেকে লাগানো। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে আমার ভাই অন্য ঘরের সিলিংয়ের উপর দিয়ে ঘরে ঢুকে দরজা খুললে দেখতে পাই আমার মেয়ে ঘরের আড়ার সাথে উড়না দিয়ে গলা পেঁচিয়ে ঝুলে আছে। সাথে সাথে সবাই ধরে নিচে নামিয়ে আনলে দেখি আমার মেয়ে মৃত্যু বরণ করেছে।
স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব আলী আজগর বিকম বলেন, আত্মহত্যার ঘটনাটি আমি জেনেছি,কারো কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের সিদ্ধান্ত করা হয়েছে। তদন্তকারী কর্মকর্তা এস আই হামিদ বলেন আত্মহত্যার কোন কারণ জানা যায়নি, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের আবেদন করলে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করলে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

More News...

বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন

পেঁয়াজ কেজিতে দাম কমেছে ২০ টাকা