ময়মনসিংহে মানবিক জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এইচ এম ফারুক

ময়মনসিংহে মানবিক জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এইচ এম ফারুক

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা যুবলীগের অন্যতম যুগ্ন-আহ্বায়ক মো.এইচ এম ফারুক।দলীয় বিভিন্ন কর্মকাণ্ডে দলকে সুসংগঠিত রাখতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।শুধু দলকে সুসংগঠিত নয় তৃনমূলের কর্মীদের কাছে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি।তিনি যুবলীগের কর্মীদের সুখে দূঃখে পাশে থাকেন।

ময়মনসিংহ নগরীর অসহায় গরীব হতদরিদ্র পরিবারের জন্য সবসময় কাজ করেন।কর্মী বান্ধব যুবলীগের এই নেতা যুবকদের সাথে নিয়ে আওয়ামী সরকারের উন্নয়নমুলক কর্মকাণ্ড জনগণের নিকট তুলে ধরতে প্রচার প্রচারণা চালাচ্ছেন প্রতিনিয়ত।ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের তৃণমূল নেতাকর্মীদের আস্হার প্রতীক মোঃ এইচ এম ফারুক।ময়মনসিংহ এলাকার নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়,তৃনমূলের সাধারণ কর্মীদের মাঝে এইচ এম ফারুককে নিয়ে বেশ আগ্রহ ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এছাড়াও তৃনমূলের কর্মীরা এইচ এম ফারুকের দীর্ঘ রাজনৈতিক জীবনের সততা নিষ্ঠা ও ত্যাগের দিকগুলো তুলে ধরে আরও বলেন, আমাদের ফারুক ভাই সবার থেকে আলাদা।তিনি সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ান। বিভিন্ন দূর্যোগকালে এবং শীতকালে শীতার্তদের পাশে, রমজান ও ঈদেও তিনি অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ান।

এই বিষয়ে ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। আমার দীর্ঘ দিনের রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ময়মনসিংহ জেলার যুবলীগের রাজনীতিকে আরো শক্তিশালী সুসংগঠিত করতে চাই। এই সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী যুবলীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছি এবং আমি চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকার জন্য।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

ট্রেনে ঢাকায় ফিরছেন অনেকে, স্টেশনে ভিড়