সাকিবের দুবাই ইস্যুতে যা বললেন পাপন

সাকিবের দুবাই ইস্যুতে যা বললেন পাপন

ক্রীড়া প্রতিবেদক : মাঠের বাইরের সাকিব আল হাসানকে নিয়ে বিতর্ক আর আলোচনা-সমালোচনার শেষ নেই। একের পর এক বিতর্কের জন্ম দিয়েই চলেছেন তিনি। সেই বির্তকের পালে সর্বশেষ হাওয়া লেগেছিল সপ্তাহ খানেক আগে। এক পলাতক আসামীর সোনার দোকান উদ্বোধনে দুবাই গিয়েছিলেন সাকিব। যে ঘটনায় সারা দেশব্যাপী তোলপাড় পড়ে গিয়েছিল। তবে সেসব সমালোচনা-বিতর্ক একপাশে রেখে মাঠের ক্রিকেটে সাকিব আবার অনন্য।

আয়ারল্যান্ডের বিপক্ষে দুবাই থেকে ফিরে মাঠে নেমেই ব্যাট হাতে করেছিলেন ৯৩ রান। বল হাতেও প্রতিপক্ষ শিবিরে প্রথম আঘাত হানেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাতেও সাকিবের এই দুবাই কান্ড যেন ছাপা পড়ছে না। এবার এ ঘটনায় মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের সিরিজ জয় শেষে গণমাধ্যমের মুখোমুখি হন পাপন। সেখানে তার কাছে জানতে চাওয়া হয় সাকিবের দুবাই কান্ড নিয়ে কোনো কথা বা আলোচনা হয়েছে কি না। যদিও এর আগে বিসিবির পরিচালনা পর্ষদের প্রধান জালাল ইউনুস জানিয়েছিলেন সিরিজ শেষে এই ব্যাপারে তারা কথা বলবেন।

সেই প্রশ্নই পাপনকে করা হয়েছিল। জবাবে পাপন বলেন ‘না, কারোর সাথে কোনো আলাপ হয়নি। এখানে কয়েকটা কারণ আছে প্রথম কথা হচ্ছে এখন সিরিজ চলছে। সিরিজের মাঝখানে এগুলো নিয়ে আমরা কথা বলতে চাই না। আমাদের কাছে কেউ এপ্রোচ না করা পর্যন্ত আমরা….ধরে নিচ্ছি যেটা নাকি তদন্ত চলছে বা বিচারাধীন একটা ব্যাপার। এই জায়গাটাই নিজে থেকে গিয়ে আমরা এটার মধ্যে জড়িত হব কিসের জন্য। আমাদের কাছে যদি কখনো আসে তখন দেখা যাবে। আমাদের কাছে এখন পর্যন্ত কেউ এপ্রোচ করেনি।’

More News...

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন