ভূরুঙ্গামারীতে মর্টার শেল উদ্ধার, গুরুতর আহত ১

ভূরুঙ্গামারীতে মর্টার শেল উদ্ধার, গুরুতর আহত ১

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : ভূরুঙ্গামারীতে পরিত্যক্ত মর্টারশেল বিস্ফোরণে মোঃ হামিদুল ইসলাম বাবু (৩২) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার নামক এলাকায়।জানা গেছে, মঙ্গলবার (২১ মার্চ) রাতে উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে রান্নাঘরে মর্টারশেলটি গুপ্তধন ভেবে খোলার চেষ্টা করলে আঘাতে এটি বিস্ফোরিত হয়।

এ সময় হামিদুল ইসলাম বাবুর ডান পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে, তার বাঁ পা ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, কয়েকদিন আগে ওই এলাকার আব্দুল গফুর নামে এক ব্যক্তি নিজ জমিতে পুকুর দেয়ার সময় মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় মর্টারশেলটি পান। পরে সেটি বাড়িতে লুকিয়ে রেখে তার ভাগ্নে লেদ মিস্ত্রি হামিদুল ইসলাম বাবুকে খোলার দায়িত্ব দেন। খুলতে গিয়ে বিস্ফোরিত হয়ে গুরুত্বর আহত হন হামিদুল।বিষয়টি নিয়ে ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোর্শেদুল হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মর্টারশেলটি খুলতে বিস্ফোরিত হয়ে রান্নাঘরের টিনের বেড়াসহ একটি বাউন্ডারি দেয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় ভূরুঙ্গামারী থানায় একটি জিডি করা হয়েছে।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান