মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীকে গণ সংবর্ধনার দিনে আজিজুল বারী হেলালের বিশাল শোডাউন

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীকে গণ সংবর্ধনার দিনে আজিজুল বারী হেলালের বিশাল শোডাউন

গাজীপুর প্রতিনিধি : ১৯ শে মার্চ ১৯৭১ সালে প্রথম সশস্র প্রতিরোধ দিবস উপলক্ষে ১৯ শে মার্চের মহানায়ক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আকম মোজাম্মেল হক এমপিকে গণ সংবর্ধনা দিলেন গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এই উপলক্ষে নগরীর তেলিপাড়াস্থ সাগর সৈকত কনভেনশন সেন্টারে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু’র সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আকম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ্যাডঃ আজমত উল্লাহ খানসহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ ও নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের র্শীষস্থানীয় নেতৃবৃন্দ।

এ অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার জন্য সাবেক ছাত্রনেতা গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কোনাবাড়ি থানা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ আজিজুল বারী হেলালের নেতৃত্বে বিশাল একটি মিছিল নিয়ে শোডাউন করতে দেখা গেছে। তিনি প্রায় ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে ব্যানার,পেষ্টুন, প্লেকার্ড নিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মিছিলে মিছিলে মুখরিত করে তোলেন অনুষ্ঠানস্থল।
সুশৃঙ্খলভাবে ও সাংগঠনিক দক্ষতায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের মন জয় করে অনুষ্ঠানকে স্বার্থক করে তুলেছেন আজিজুল বারী হেলাল। তাই আগামী সম্মেলনে কোনাবাড়ি থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে মোঃ আজিজুল বারী হেলালের বিকল্প নেই বলে অনেকেই মনে করছেন।

More News...

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন