পাইকগাছায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরা ৫২ টি পরিবার

পাইকগাছায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরা ৫২ টি পরিবার

শাহাজাহান বাদশা,পাইকগাছা (খুলনা) : খুলনা পাইকগাছায় ৪র্থ পর্যায়ে আরো ৫২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর। বুধবার প্রধানমন্ত্রী শেক হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আশ্রয়ণ প্রকল্পের ৪র্থ পর্যায়ের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনের মধ্য দিয়ে উপজেলার ৫২টি উপকার ভোগী পরিবারের মাঝে জমি সহ ঘর হস্তান্তর করা হবে।

মঙ্গলবার দুপুরে পাইকগাছা উপজেলা প্রশাসন আয়োজিত প্রেস কনফারেন্স অনুষ্ঠানে সাংবাদিকদের এমন তথ্য দেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। তিনি বলেন, সর্বশেষ টাস্কফোর্স কমিটি কর্তক প্রনীত তালিকা অনুযায়ী অত্র উপজলায় মোট ৮৫৫টি ভূমিহীন পরিবার রয়েছে। যাদের মধ্যে প্রথম পর্যায়ে ২২০টি, ২য় পর্যায়ে ৩শ টি এবং ৩য় পর্যায়ে ৯৭টি এবং ৪র্থ পর্যায়ে ৫২টি পরিবারকে পুনর্বাসন করা হবে। আগামী জুন মাসের দিকে অত্র উপজেলা ভূমি ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হতে পারে বলে সাংবাদিকদের জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মদ সহ কপিলমুনি এবং পাইকগাছার সাংবাদিকবৃন্দ।

More News...

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন