তিতাসে এক রাতে দুই বাড়িতে ডাকাতি : একজন আহত

তিতাসে এক রাতে দুই বাড়িতে ডাকাতি : একজন আহত

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার তিতাসে একরাত্রে পাশাপাশি দুই বাড়িতে ডাকাতির অভিযোগ উঠেছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার মজিদপুর ইউনিয়নের কাকিয়াখালী গ্রামের প্রবাসী আবদুল কাদির ও আবদুল মোমেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতদের হাতে একজন আহত হয়েছে।কাকিয়াখালী গ্রামের আবদুল কাদিরের স্ত্রী আসমা জানায়, সোমবার দিবাগত রাত প্রায় আড়াই টায় ১০/১২ জনের সংঘবদ্ধ ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে আমার বড় ছেলেকে বেঁধে ফেলে এবং আমাকে হুমকি দেয় তোর জিনিসপত্র কি আছে দে, না হয় তোকে আমরা ধর্ষণ করবো। তখন ভয়ে আমি কানের দুল, গলার চেন, হাতের আংটি খুলে দেই এবং কিস্তির জন্য রাখা ৩০ হাজার টাকা, ১টি ল্যাপটপ, ২টি স্মার্টফোন নিয়ে যায়।

কাদিরের পাশের বাড়ির আবদুল মোমেন জানান, রাত আড়াইটার দিকে ১৫ থেকে ২০ জনের ডাকাত দল ভয়ভীতি দেখিয়ে ঘরে থাকা নগদ ১ লাখ ২০ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালংকার ও ৩টি মোবাইল নিয়ে যায়।একই বাড়ির বাসিন্দা মাইজুদ্দিন জানান, রাত ৩টার সময় আমি প্রস্রাব করতে বাহির হই। আমার বাড়ির উপর দিয়ে ১০/১২জনের একটি দল যাচ্ছিল, তখন আমি জিজ্ঞাসা করলে তাদের একজন আমার বাম হাতে দা দিয়ে কোপ দেয়। তখন পাশের বাড়িতে হৈই চৈই শুরু হলে দেখে তারা পালিয়ে যায়।তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে খোয়া যাওয়া মোবাইল ফোনের সূত্রধরে তদন্ত কাজ চলছে।

More News...

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন