অর্ধেক সুস্থ: তাসরিফ খান

অর্ধেক সুস্থ: তাসরিফ খান

বিনোদন প্রতিবেদক : ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী তাসরিফ খান এখন অনেকটাই সুস্থ। এই রোগে আক্রান্ত হওয়ার পর তিনি সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ মতো চিকিৎসা নিচ্ছেন।

তাসরিফ খানের সুস্থতা প্রসঙ্গে তার ভাই তানজীব খান বলেন, ‘তিনি এখন অনেটাই সুস্থ। ক্রমেই তার এই সমস্যার উন্নতি হচ্ছে। তার চিকিৎসা এখনও চলমান। আশা করছি তিনি দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে যাবেন। সবার কাছে তার জন্য দোয়া চাচ্ছি।’

এদিকে আজ (২০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে তাসরিফ খান তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লেখেন ‘অর্ধেক সুস্থ’। এতে বোঝা যাচ্ছে তার শরীরের অনেক উন্নতি হয়েছে।

উল্লেখ্য, গত ৪ মার্চ টাঙ্গাইলে একটি প্রোগ্রাম করতে যাওয়ার সময় হঠাৎ মুখের একটা অংশে কিছুটা সমস্যা অনুভব করেন। ওই অবস্থায় সেখানকার প্রোগ্রাম শেষ করে ঢাকায় ফেরেন তিনি। পরে আবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আরেকটি গানের অনুষ্ঠান করলে তখনো বুঝতে পারেননি যে আসলে কি হচ্ছে তার মুখে। পরে বাসায় ফেরার পর সমস্যা আরও গুরুতর হয়।

পরে চিকিৎসকের কথা মতো তিনি বুঝতে পারেন যে তার মুখের একটা অংশে প্যারালাইসিস হয়েছে। ঢাকায় আরও দুদিন চিকিৎসা পর অবশেষে গত বুধবার থেকে সিআরপিতে চিকিৎসা নিচ্ছেন তিনি।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের