শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, যা বললেন বুবলী

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, যা বললেন বুবলী

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তার বিরুদ্ধে ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলা নিয়ে অভিযোগ করেন প্রযোজক রহমত উল্লাহ। প্রতিক্রিয়ায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি মামলা করতে গুলশান মডেল থানায় গিয়েছিলেন শাকিব খান। তবে থানা থেকে তাকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে রোববার (১৯ মার্চ) শাকিবের অস্ট্রেলিয়া ইস্যুতে মুখ খুললেন বুবলী। ‘সুপার হিরো’ ছবির নায়িকা হিসেবে তিনিও এ ঘটনায় প্রাসঙ্গিক। শাকিবের সঙ্গে তিনিও অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন শুটিংয়ে। কিন্তু মামলা-গ্রেফতার নয়; বরং শোনালেন আতিথেয়তার গল্প।

বুবলী জানান, ২০১৮ সালে ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ের সময় অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে শাকিব খানসহ অন্য শিল্পী-কুশলীর মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই ডাকে সাড়া দিয়ে নির্মাতা আশিকুর রহমানসহ তারা গিয়েছিলেন এবং অস্ট্রেলিয়া সরকারের আতিথেয়তা উপভোগ করেন।

বুবলী বলেন, সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এজন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যে কোনো সহযোগিতা করার আশ্বাসও তারা দেন।

সর্বশেষ বাক্যে বুবলী বোঝাতে চাইলেন, অস্ট্রেলিয়া সফরের অভিজ্ঞতা তিক্ত নয়, বরং সুন্দর ছিল। তার কথাটি এ রকম, ‘সুন্দর এবং সম্মানের অভিজ্ঞতা বরাবরই স্বচ্ছ ও সত্য।’

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান