দেশে ফিরলেন রকিব, ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন মাহি

দেশে ফিরলেন রকিব, ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন মাহি

গাজীপুর প্রতিনিধি : দেশে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। রবিবার (১৯ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মাহি। পরে সেখান থেকে তিনি তার ঢাকার বাসভবনে চলে যান।

রকিব সরকার গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সৌদি আরব থেকে ফেরার পর তিনি সাংবাদিকদের বলেন, ‘মিথ্যা মামলাগুলো আমি আইনগতভাবে মোকাবিলা করবো। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, সত্যের জয় হবে।’ তিনি কোনও অপরাধ করেননি বলেও দাবি করেন রকিব।

সম্প্রতি ওমরাহ পালনে সৌদি আরব যান মাহিয়া মাহি ও তার স্বামী রকিব। সেখান থেকেই গত শুক্রবার ফেসবুকে লাইভে এসে মাহি অভিযোগ করেন, গাজীপুরে তার স্বামীর গাড়ির শোরুমে ভাঙচুর চালানো হয়েছে। ওই ঘটনায় পুলিশের সংশ্লিষ্টতা এবং ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও করেন তিনি। এরপর মানহানির অভিযোগ এনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

মামলার খবর পেয়েই শনিবার (১৮ মার্চ) সৌদি আরব থেকে দেশে ফেরেন মাহি। তবে তার সঙ্গে ফেরেননি রকিব। দেশে ফেরার সময় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেফতার করা হয়। পরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালতের বিচারক মো. ইকবাল হোসেন তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিকালে একই আদালতে জামিনও পান তিনি। কয়েক ঘণ্টার ব্যবধানে রাতে কারাগার থেকে মুক্ত হয়ে বের হয়ে আসেন মাহি।

 

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের