জনগণ জেলের তালা ভেঙে বিএনপি নেতাদের মুক্ত করবে : দুদু

জনগণ জেলের তালা ভেঙে বিএনপি নেতাদের মুক্ত করবে : দুদু

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশের সবচেয়ে গ্রহণযোগ্য তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, রুহুল কবির রিজভী, মীর শরাফত আলী শফু, মুন্নাসহ বিএনপির হাজার হাজার নেতাকর্মী মিথ্যা মামলায় জেলে। তাদের মুক্তি না দিলে দেশের জনগণ জেলের তালা ভেঙে মুক্ত করবে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে মৎস্যজীবী দলের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কর্তৃত্ববাদী শাসক সব সময় নির্লজ্জ হয়। এদের লজ্জা-শরম বলতে কিছু থাকে না। এরা এত মিথ্যা কথা, এত লুটপাট করতে পারে যে গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় এটা সম্ভব হয় না। বাংলাদেশের সর্বোচ্চ বিচারালয় সুপ্রিম কোর্টে বিএনপিপন্থি আইনজীবী ও সাংবাদিকদের যেভাবে পিটিয়েছে এটা অকল্পনীয়। দেশের সর্বোচ্চ বিচারালয় এভাবে গুন্ডামি হয় এটা ভাবা যায় না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরও বলেন, কোর্টে বিচারের কী অবস্থা এটা আমরা সবাই প্রত্যক্ষ করছি। বর্তমানে দেশের মানুষ ভোট দিতে পারে না। এ আওয়ামী লীগ মঈন ও ফখরুদ্দিনের কাঁধে ভর করে তথাকথিত কেয়ারটেকার সরকারের মাধ্যমে ক্ষমতায় এসে দেশের অবস্থাটা কী করেছে। এই সরকার নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। দেশের মর্যাদা নষ্ট করেছে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের আহ্বায়ক মাহাতাব, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর নেওয়াজ, মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

ট্রেনে ঢাকায় ফিরছেন অনেকে, স্টেশনে ভিড়