অপারেশন টেবিলে অভিনেত্রী নাদিয়া

অপারেশন টেবিলে অভিনেত্রী নাদিয়া

বিনোদন ডেস্ক : চলতি বছরের শুরুর দিকে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। তখন জানা যায়, পরিপাকতন্ত্রের সমস্যায় ভুগছেন তিনি। চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসায়ও ফেরেন।

এবার ভারতের চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। জানা গেছে, চিকিৎসকের পরামর্শে তাকে যেতে হবে অপারেশনের টেবিলে। বিষয়টি নিশ্চিত করেছেন নাদিয়া নিজেই। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজের ফেসবুক প্রোফাইলে হাসপাতালের বিছানায় শুয়ে থাকাবস্থায় একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী।

ক্যাপশনে লেখেন, ‘আমি অ্যাপোলো হাসপাতালে আমার চিকিৎসার জন্য এসেছিলাম। তখন ডাক্তার আমাকে সাথে সাথে একটা মেজর অপারেশন এর জন্য বলে। অপারেশন এর জন্য এখানে আমার আরও বেশ কিছু দিন থাকতে হবে। আমার ডিরেক্টর ভাইদের প্রতি অত্যন্ত দুঃখিত যাদেরকে আমি ডেট দিয়েছিলাম।’

এর আগে, গত সোমবার (১৩ মার্চ) রাতে হাতে ক্যানোলা লাগান আরেকটি ছবিতে নিজের অসুস্থতার খবর জানিয়ে নাদিয়া লেখেন, ‘প্রতিটি পরিস্থিতিতে তিনি আমাকে একা ছাড়েন না। আমার প্রিয় আল্লাহ তুমিই আমার জন্য যথেষ্ট। আলহামদুলিল্লাহ।’

প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি রাতে গ্যাস্ট্রোলজির সমস্যা বোধ করায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নাদিয়াকে। সেসময় হাসপাতালের বেডে শুয়ে থাকার একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করে অসুস্থতার কথা সবার সঙ্গে ভাগ করেন নাদিয়া।

‘ওরে বিহঙ্গ মোর’ নাটকে সর্বশেষ দেখা গেছে নাদিয়াকে। এতে তার বিপরীতে অভিনয় করেন সজল। নাহিদ আহমেদ পিয়াল রচিত ও পরিচালিত নাটকটি গত ৯ মার্চ রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হয়।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের