হাওরবাসীর কাছে ভোটের ওয়াদা নিলেন শেখ হাসিনা

হাওরবাসীর কাছে ভোটের ওয়াদা নিলেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক : সকিশোরগঞ্জের জনসভায় ভাষণ দিচ্ছেন শেখ হাসিনা
দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে আরও একবার নৌকা প্রতীকে ভোট চেয়ে হাওরের মানুষের ওয়াদা নিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

হাওরবাসীর উদ্দেশে তিনি বলেছেন, আগামীতে যে নির্বাচন হবে এই বছরের শেষে বা ২০২৪ সালের জানুয়ারিতে, সেখানেও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দেবেন। আপনারা দুই হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন।

এসময় উপস্থিত জনতা প্রধানমন্ত্রীর আহ্বানে হাত নেড়ে সাড়া দেন। একই সঙ্গে নেতাকর্মীরা ‘নৌকা নৌকা’ স্লোগানে জনসভাস্থল মুখর করে তোলেন।
মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আগামীতেও নির্বাচন আসবে। নৌকায় ভোট দিলে যে দেশের উন্নয়ন হয় সেটা এখন সর্বজনবিদিত। আগামীতেও একমাত্র নৌকা মার্কার সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হবে।

শেখ হাসিনা বলেন, নৌকা আমাদের প্রতীক। এই নৌকায় মানুষ ভোট দিয়েছিলো বলেই বাংলাদেশ স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দিয়েছে বলেই আজ কিশোরগঞ্জের মানুষ আর অবহেলিত নেই। কিশোরগঞ্জ আজ উন্নত জেলা হিসেবে পরিণত হয়েছে। নৌকায় ভোট দিয়েছে বলেই দেশের মানুষ শিক্ষা, স্বাস্থ্য ও ডিজিটাল বাংলাদেশের সুবিধা পাচ্ছে।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

ট্রেনে ঢাকায় ফিরছেন অনেকে, স্টেশনে ভিড়