বান্ধবীর স্বামীকে বিয়ে, যা বললেন হানসিকা

বান্ধবীর স্বামীকে বিয়ে, যা বললেন হানসিকা

বিনোদন ডেস্ক : বান্ধবীর ঘর ভেঙে নিজের সংসার পেতেছেন এমনই অভিযোগ ছিল দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিরুদ্ধে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার বিয়ে নিয়ে বানানো রিয়েলিটি শো ‘লাভ, শাদি, ড্রামা’। সেই অনুষ্ঠানেও আভাস মিলেছে বিতর্কের। হানসিকা বিয়ে করেছেন সোহেল কাঠুরিয়াকে। ২০২২ সালের ৪ ডিসেম্বর তাদের রাজকীয় বিবাহ অনুষ্ঠিত হয়েছিল রাজস্থানের জয়পুরের মুন্ডোটা দুর্গে। ওই বছরই নভেম্বরে তারা সম্পর্কে থাকার কথা ঘোষণা করেছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হানসিকা জানিয়েছেন, সোহেলকে তার ‘বেস্ট ফ্রেন্ড’ বলেন তিনি। ‘হানসিকাস লাভ, শাদি, ড্রামা’ অনুষ্ঠানে প্রকাশ্যে আনেন তাদের সম্পর্কের কথা, বিবাহ অনুষ্ঠান এবং তাদের ঘিরে তৈরি হওয়া নানা প্রসঙ্গও।

রটেছিল, তিনি সোহেলের প্রথম বিয়ে ভাঙার জন্য দায়ী। এই অভিযোগ খণ্ডন করে হানসিকা বলেন, ‘মিডিয়ায় যেসব বিবরণ লেখা হয়েছে, বেস্ট ফ্রেন্ড, এই-সেই … দেখে আমার ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা!’ সোহেলের প্রথম বিয়েতে তার উপস্থিতি প্রসঙ্গে তিনি জানান, সোহেল ছিলেন তার ভাইয়ের প্রিয় বন্ধু। তাই গিয়েছেন। কেনই বা যাবেন না?

তাদের সম্পর্কের গভীরতা বোঝাতেই হানসিকা বলেন, ‘সব সময় ও আমার কাছাকাছি থাকত। আমার ভাইয়ের প্রিয় বন্ধু ছিল ও। ধীরে ধীরে আমারও প্রিয় বন্ধু হয়ে ওঠে। এভাবেই শুরু।’

তার কথায়, ‘আমাকে অনেকেই বলতেন প্রিয় বন্ধুকেই বিয়ে করতে। তাহলেই নাকি আমি ভালো থাকব। আমি বলতাম, এসব মিথ্যে কথা। এমন হয় না। পরে যখন সত্যিই এমনটা হলো, আমি আমার কথা ফিরিয়ে নিয়েছিলাম। সত্যিই নিজের প্রিয় বন্ধুকে বিয়ে করা জীবনের অন্যতম নিশ্চিন্তের বিষয়। আমি সত্যিই আশীর্বাদধন্য।’

উল্লেখ্য, হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে ‘কোই মিল গ্যায়া’ সিনেমাতে কাজ করেছিলেন হানসিকা। ‘টিনা’ চরিত্রে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন। কাজ করেছেন বলিউডেও।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের