নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে : কুট্টি সরকার

নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে : কুট্টি সরকার

মির্জাগঞ্জ প্রতিনিধি : আওয়ামী সরকার যতই নাটক মঞ্চস্থ করুক আগামী নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন কমিশন গঠন করে হবে বলে জানিয়েছেন পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব বাবু স্নেহাংশু সরকার (কুট্টি)।

১লা ফেব্রুয়ারি, বুধবার মির্জাগঞ্জ উপজেলা বিএনপির কার্যালয়ে (নান্নু শপিং কমপ্লেক্স) এক আলোচনা সভায় তিনি এ দাবি জানান। আগামী ৪ ফেব্রুয়ারি, বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ। যে উপলক্ষ্যে এই প্রস্ততি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ সাহাবুদ্দিন নান্নু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসের ফরাজীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য মোস্তাক আহমেদ পিনু, দেলোয়ার হোসেন নান্নু, খন্দকার নাসির উদ্দিন প্রমূখ।

স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আহসানউল্লাহ পিন্টু সিকদার, সাবেক যুগ্ন আহবায়ক হারুন অর রশীদ মুন্সী, আনোয়ার হোসেন সিকদার, ফারুক মুন্সী,আইউব খান, মনিরুজ্জামান মনির, শাহীন চৌধুরী পাশা, উপজেলা যুবদলের আহবায়ক গাজী রাশেদ শামস, সিনিয়র যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন হাওলাদার, সদস্য সচিব আতাউর রহমান,যুগ্ন আহবায়ক বাবুল মুন্সী, শহিদুজ্জামান শাহীন, ফেরদৌস হাসান সৌরভ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম সহ অনেকে।

স্নেহাংশু সরকার (কুট্টি) বলেন; সরকার বিনা কারণে পুলিশ দিয়ে আমাদের দলের নেতা কর্মীদের গ্রেফতার করাচ্ছে। পুলিশ আমাদের প্রতিপক্ষ নয়। তাঁরা আমাদেরই কারো সন্তান,কারো ভাই, আবার কারো বন্ধু। তিনি আরো বলেন; সরকার এখন সম্পূর্ণ জনবিচ্ছিন্ন। আজকে আবারো বিদ্যুতের বাড়িয়ে দিল। বিদ্যুৎ,গ্যাস, চিনি,চাল,ডাল,তেল সহ নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যের মূল্য এখন আকাশ ছোঁয়া । সাধারণ মানুষ না খেয়ে মরছে, শীতে ভুগছে। সে খেয়াল সরকারের নেই। সব শেষে আগামী ৪ ফেব্রুয়ারি, ২০২৩ এর বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের