নির্বাচন হবে নির্বাচনের মতোই, মাগুরা মার্কা নয়: কাদের

নির্বাচন হবে নির্বাচনের মতোই, মাগুরা মার্কা নয়: কাদের

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনে আওয়ামী লীগ সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপির মতো মাগুরা মার্কা ফ্রি স্টাইল নির্বাচন করে না। নির্বাচন হবে নির্বাচনের মতো। নির্বাচনে আওয়ামী লীগ সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি। ব্রাহ্মণবাড়িয়া উপ-নির্বাচন বিষয়ে এক প্রশ্নে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

দেশব্যাপী বিএনপি-জামায়াতের ‘নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের’ প্রতিবাদে আয়োজিত শান্তি সমাবেশে ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াতের অন্ধকারের শক্তিকে পরাজিত করা পর্যন্ত লড়াই চলবে। এ সময় দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারেক রহমান রাজনীতি না করার মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গিয়ে হুঙ্কার দিচ্ছেন টেক ব্যাক বাংলাদেশ। বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না। বাংলাদেশে রিমোট কন্ট্রোলে আন্দোলন হবে না। বিএনপির ক্ষমতায় যাওয়ার সব রঙিন খোয়াব অচিরেই কর্পূরের মতো উড়ে যাবে।

এ সময় বিএনপি নেতাদের দম ফুরিয়ে গেছে বলে নীরব শোভাযাত্রা ‘পদযাত্রা’ শুরু করেছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। এতে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ মহানগর আওয়ামী লীগের নেতারা।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’