ঘোড়াঘাটে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ঘোড়াঘাটে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে অগ্নিসংযোগের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল, ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

গত ২৫ জানুয়ারী উপজেলার খোদাতপুর গ্রামের চুনিয়াপাড়ায় জমা-জমি সংক্রান্তে ২টি হত্যা কান্ড সংঘটিত হয়। এ ঘটনায় গত ২৬ জানুয়ারী লাশ ময়না তদন্ত শেষে নিজ বাড়ীতে লাশের জানাযা শেষে উত্তেজিত জনতা চর এলাকা থেকে আগত প্রায় ৩৫টি বাড়িতে অগ্নিসংযোগ সহ লুটতরাজ করে।

২৭ জানুয়ারি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক ক্ষতিগ্রস্থ পরিবারের বাড়িঘর পরিদর্শন সহ সরকারি সাহায্য সহযোগিতার আশ্বাস দেন।
এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের পক্ষে জেলা ত্রাণ ও পূর্ণবাসন দপ্তরের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারে ৩ ০কেজি চাল, ১ বান্ডিল ঢেউটিন, ঘর নির্মানে ৩ হাজার করে চেক ও নগদ ২ হাজার টাকা সহ কম্বল বিতরণ করা হয়।

সোমবার (৩০ জানুয়ারী) উপজেলা পরিষদের সামনে উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে এসব ত্রাণ বিতরণ করেন। এ সময় দলীয় ও উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন