আপত্তিকর অবস্থায় ধরা, বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন

আপত্তিকর অবস্থায় ধরা, বিয়ের দাবিতে ৩ সন্তানের জননীর অনশন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে গভীর রাতে পরকীয়া প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় শাশুরীর কাছে ধরা পরার পরদিন সকালে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান শুরু করেছে আয়েশা খাতুন নামের এক ৩ সন্তানের জননী।

ঘটনাটি ঘটেছে উপজেলার প্রাননাথপুর পূর্বপাড়া গ্রামে, প্রেমিক আক্কাস মোল্লা (২২) ওই গ্রামের ওয়াজ আলী মোল্লার ছেলে। পেশায় সে পিকআপ চালক। এবং আয়েশা খাতুন ওই গ্রামেরই কৃষক মেরাজ মোল্লার স্ত্রী ও ৩ সন্তানের জননী।

জানা যায়, রোববার (২৯ জানুয়ারি) দিবাগত গভীর রাতে প্রকৃতির ডাকে সারা দিতে আয়েশার শাশুড়ি কোহিনুর বেগম বাইরে বের হলে পার্শ্ববর্তী বাড়ির প্রেমিক আক্কাস সহ আয়েশাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে, পরে তিনি আক্কাসকে ঝাপটে ধরে।

পরে আক্কাস কোহিনুর বেগমকে কিলঘুষি মেরে পালিয়ে যায়, এসময় আক্কাসের ব্যবহৃত মোবাইল ফোন পড়ে যায়। ধরা পরার ঘটনাটি জানাজানি হলে আজ সোমবার সকালে আয়েশা বেগম বিয়ের দাবিতে পরকীয়া প্রেমিক আক্কাসের বাড়িতে অবস্থান শুরু করেন। এসময় আক্কাসের বাড়ির অন্যান্য সদস্যরা ঘরে তালা দিয়ে পালিয়ে যায়।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবৎ আক্কাস ও আয়েশার পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। ইতিপূর্বেও তাদের বিষয়টি নিয়ে শালিস হয়েছে।,
তারা আরও বলেন, প্রেমিক আক্কাস আয়েশার জন্য কিছুদিন পূর্বে আত্মহত্যার চেষ্টা করেছিল। তাই তারা চায় আয়েশা ও আক্কাসের বিয়ে দিয়ে দেওয়া হোক।

এই বিষয়ে বিয়ের দাবিতে অবস্থান নেয়া আয়েশা খাতুন বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আক্কাস দীর্ঘদিন আমার সাথে মেলামেশা করেছে। গতরাতে তার সাথে ধরা পরার কারণে আমি এখন আক্কাসের সাথে বিয়ের দাবিতে অবস্থান করছি।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সাত দফা দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন ও জাতীয় রাজস্ব বোর্ড ঘেরাও