আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না মাহি

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না মাহি

বিনোদন প্রতিবেদক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসন থেকে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে অংশ নিতে মনোনয়ন ফরম কিনেছিলেন। তবে উপ-নির্বাচনে আওয়ামী লীগ তাকে মনোনয়ন দেয়নি। ওই আসনে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন জিয়াউর রহমান। রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হয়। সেই বৈঠক শেষে উপ-নির্বাচনে প্রার্থী চূড়ান্তের বিষয়টি জানানো হয়।

এদিকে মনোনয়ন না পেয়ে ভেঙে পড়েননি মাহি। বরং দলের হয়ে নিবেদিত থাকার বার্তা দিয়েছেন `অগ্নি’খ্যাত এ নায়িকা। সেইসঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণাও দিয়েছেন তিনি। এক ভিডিও বার্তায় মাহিয়া মাহি বলেন, ‘আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে জিয়াউর রহমানকে। তাকে অনেক অনেক শুভ কামনা। আমাদের দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিদ্ধান্ত নেবেন, দলের সর্বোচ্চ ভালোর জন্য সিদ্ধান্ত নেবেন। এই বিশ্বাস আমার অনেক আগে থেকেই ছিল এবং এখনো আছে। প্রধানমন্ত্রী যাকে পছন্দ করেছেন তিনিই ভালো হবেন। যিনি মনোনীত হয়েছেন তার পক্ষে আমি মাঠে কাজ করব।‘

নৌকা প্রতীকের জয় হবে প্রত্যাশ্যা রেখে অভিনেত্রী বলেন, ‘আগামী ১ ফেব্রুয়ারি ৫০ হাজার ভোটের ব্যবধানে নৌকা জয়ী হবে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আবারও নৌকার জয়জয়কার হবে। ওই এলাকার সবাইকে আমি বলব, আপনারা সবাই নৌকার পক্ষে থাকবেন।’ সবশেষে মাহি বলেন, ‘সবাই চলেন আমরা একসঙ্গে কাজ করি। আমরা নৌকাকে জয়যুক্ত করি। প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দেই।’ উপ-নির্বাচনের অংশ হিসেবে এরই মধ্যে ওই এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন মাহি। কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ‘অগ্নি’কন্যা। মাহির স্বামী রাকিব গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’