কাশিমপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের টাকা ও মোটর সাইকেল ছিনতাই

কাশিমপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের টাকা ও মোটর সাইকেল ছিনতাই

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর কাশিমপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের মোটর সাইকেলের পথ গতিরোধ করে সাথে থাকা নগদ তিন লক্ষ টাকাসহ মটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া যায়।

বুধবার দুপুরে কাশিমপুর থানাধীন গোবিন্দবাড়ী সাকিনস্থ মাজার সংলগ্ন রাস্তায় মোঃ ফারুক হোসেন (৩০) মোটর সাইকেল যোগে তাহার রড সিমেন্টের দোকানে যাওয়ার সময় একই এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হালিমসহ তার সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ তার পথ গতিরোধ করে তাকে বেধড়ক মারধর ও তার সাথে থাকা নগদ তিন লক্ষ টাকা ও মটর সাইকেল ছিনতাই করে নিয়ে যায়।

এবিষয়ে মোঃ ফারুক হোসেন এই প্রতিবেদককে জানান- আমি উত্তরা ব্যাংক জিরানী শাখা হতে তিন লক্ষ টাকা উত্তোলন করিয়া আমার ব্যবসায়ী প্রতিষ্ঠান রড সিমেন্টের দোকানের উদ্দেশ্যে রওনা করিয়া গোবিন্দবাড়ী মাজার সংলগ্ন পোছাইলে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী মোঃ আব্দুল হালিম ও তার সাঙ্গপাঙ্গরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার পথ গতিরোধ করে আমাকে অশ্লীল গালিগালাজ ও বেধরক মারপিট করে আমার সাথে থাকা টাকা ও মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন