বিমান কর্মীর ‘অভদ্র’ আচরণে ক্ষুব্ধ পূজা

বিমান কর্মীর ‘অভদ্র’ আচরণে ক্ষুব্ধ পূজা
বিনোদন ডেস্ক : মিষ্টি হাসির নায়িকা পূজা হেগড়ে। ভারতজুড়ে এখন তার জয়জয়কার। দক্ষিণী সিনেমার সুপারস্টারদের সঙ্গে একের পর এক সিনেমায় মাতিয়ে যাচ্ছেন। ঝলমলে এই সময়ের মধ্যেই হঠাৎ ক্ষেপে গেলেন পূজা। সোশ্যাল মিডিয়ায় উগরে দিলেন ক্ষোভ।

সম্প্রতি মুম্বাই থেকে বিমানে চড়েন পূজা। সেই যাত্রায় বিমান কর্মীর আচরণে চরম অসন্তুষ্ট হয়েছেন তিনি। এ নিয়ে টুইটারে পূজা লেখেন, ‘আমাদের সঙ্গে খুবই দুর্ব্যবহার করা হয়েছে। বিমানের এক কর্মী জঘন্য ব্যবহার করেছেন। সঠিক আচরণ দূরে থাক, বরং উপেক্ষা করেছেন। আমি এভাবে সাধারণত টুইট করি না। কিন্তু আজ লিখতে বাধ্য হলাম।’

পূজা হেগড়ে বর্তমানে ক্যারিয়ারের স্বর্ণালী সময় পার করছেন। সিনেমা প্রতি ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। ফলে দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকাদের মধ্যে এখন তিনি একজন।

চলতি বছর পূজা অভিনীত তিনটি সিনেমা ইতোমধ্যে মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘রাধে শ্যাম’, ‘বিস্ট’ ও ‘আচারিয়া’। এর মধ্যে ‘বিস্ট’ ব্যবসায়িকভাবে সাফল্য পেয়েছে। তবে অন্য দুটি সিনেমা বক্স অফিসে সুবিধা করতে পারেনি।

এদিকে বর্তমানে পূজার হাতে রয়েছে হিন্দি সিনেমা ‘সার্কাস’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, তেলেগু সিনেমা ‘জানা গানা মানা’সহ কয়েকটি প্রজেক্ট।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান