আবারও দাঁড়িয়ে গেলেন মিচেল-ব্লান্ডেল

আবারও দাঁড়িয়ে গেলেন মিচেল-ব্লান্ডেল
স্পোর্টস ডেস্ক : লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচের দ্বিতীয় ইনিংসে পঞ্চম উইকেটে ১৯৫ রানের জুটি গড়েছিলেন ড্যারেল মিচেল ও টম ব্লান্ডেল। এবার সিরিজের দ্বিতীয় টেস্টেও জুটি বেঁধে দাঁড়িয়ে গেলেন এ দুই মিডলঅর্ডার ব্যাটার। তাদের অবিচ্ছিন্ন জুটিতে বড় সংগ্রহের আশা দেখছে নিউজিল্যান্ড।

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে ম্যাচের প্রথম দিন শেষে সফরকারীদের সংগ্রহ ৮৭ ওভারে ৪ উইকেটে ৩১৮ রান। অবিচ্ছিন্ন জুটিতে ৪৫ ওভারে ১৪৯ রান যোগ করে দিনের খেলা শেষ করেছেন মিচেল ও ব্লান্ডেল। দুজনই জাগিয়েছেন ব্যাক টু ব্যাক সেঞ্চুরির আশা। আজ বিকেল ৪টায় দ্বিতীয় দিনের ব্যাটিংয়ে নামবেন তারা।

news1

ইনিংসে ২১ ও ২২তম ওভারে পরপর দুই বলে দুই ওপেনারকে আউট করে ম্যাচে ফেরার আভাস দেয় ইংল্যান্ড। তবে ডেভন কনওয়ে ও হেনরি নিকলস মিলে তৃতীয় উইকেটে ৭৭ রানের জুটি গড়ে দলকে এগিয়ে নিয়ে যান। দুই ওপেনারের মতো এ দুজনও ফেরেন কাছাকাছি সময়ে।

ইনিংসের ৩৯তম ওভারের শেষ বলে আউট হওয়ার আগে ৩০ রান করেন নিকলস। দুই ওভার পর কনওয়ে আউট হন ৪৭ রানের ইনিংস খেলে। বেন স্টোকস ও জিমি অ্যান্ডারসনের দুইটি করে উইকেট শিকারের ফলে ৪ উইকেটে ১৬৯ রানের দলে পরিণত হয় কিউইরা।

More News...

ব্যাট কিনতে দুধ ডেলিভারির কাজ করতেন রোহিত!

রেকর্ড গড়ে ফিরলেন লিটন