প্রধানমন্ত্রী শাহবাজকে ‘নার্ভাস’ লাগছে, বললেন ইমরান খান

প্রধানমন্ত্রী শাহবাজকে ‘নার্ভাস’ লাগছে, বললেন ইমরান খান
আন্তর্জাতিক ডেস্ক : মুদ্রাস্ফীতি রেকর্ড পরিমাণে বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রী শাহবাজ শরিফকে নার্ভাস লাগছে বলে দাবি করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেন, শাহবাজ শরিফের চেহারায় সেটি আরও স্পষ্ট।

শনিবার (৪ জুন) এক জনসমাবেশে পিটিআই চেয়ারম্যান বলেন, ‘শাহবাজ শরিফ বলছেন যে ইমরান খানের কারণে সবকিছু ঘটেছে, তাহলে তাকে ক্ষমতায় থাকতে দেওয়া উচিত ছিল’।

পিটিআই চেয়ারম্যান নতুন জোট সরকারকে আবারও মেনে নিতে অস্বীকার করেন এবং তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবকে সমর্থন করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রকে দায়ী করেন।

ইমরান খান খাইবার পাখতুনখোওয়ায় একের পর এক জনসমাবেশ করছেন। এর পেছনে অবশ্য কারণ রয়েছে, তিনি গত মাসে ইসলামাবাদে যে লং মার্চের ডাক দেন সেই কর্মসূচি ভেসতে যায়। যদিও তখন ইমরান খান বলেন যে তিনি রক্তপাত রোধ করতে চেয়েছিলেন।

ইমরান খান আরও অভিযোগ করে বলেন, তার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে এবং বর্তমান নেতাদের পাকিস্তানের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। তারা শাহবাজকে ক্ষমতায় এনেছে কারণ তিনি তাদের প্রতিটি আদেশ পালন করবেন।

পাকিস্তানের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল মূলত ২০২৩ সালের আগস্টে। কিন্তু তার আগেই অনাস্থা ভোটে হেরে ক্ষমতা ছাড়তে হয়েছে প্রধানমন্ত্রী ইমরান খানকে। অতীতের ধারা অনুসরণ করে পিটিআই নেতৃত্বাধীন জোট সরকারের পতনও হয়েছে মেয়াদ পূর্ণ করার আগেই।

More News...

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

গাজার আল-শিফা হাসপাতালে ইসরাইলের হামলায় নিহত ১৪০