২৯টি গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার

২৯টি গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার
স্পোর্টস ডেস্ক : নিজ দেশে ছুটি কাটাতে গিয়ে প্রাণ হারাতে বসেছিলেন ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসন রয়্যাল। তিনি সাও পাওলোতে একটি সশস্ত্র ছিনতাইয়ের মুখে পড়েছিলেন। তবে দায়িত্বরত পুলিশ অফিসারের সাহসিকতায় সেখান থেকে অক্ষত অবস্থায় বেঁচে ফিরতে পেরেছেন।

সাও পাওলোতে একটি নাইট ক্লাবের বাইরে দাঁড়িয়ে সেই পুলিশ অফিসারের সঙ্গে মিলে ছবি তুলছিলেন এমারসন। তখন এক ছিনতাইকারী এসে অস্ত্রের মুখে এমারসনের কাছে থাকা সবকিছু ছিনিয়ে নেওয়ার হুমকি দেয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সেই পুলিশ অফিসারের সঙ্গে ছবি আপলোড করে এমারসন লিখেছেন, ‘সবসময় তোমার প্রতি কৃতজ্ঞ থাকবো। ঈশ্বর পৃথিবীতে দেবদূত পাঠান, এটি আমাদের প্রতিদিনের জীবন দিয়েই প্রমাণিত। আমি এই মানুষকে দেবদূতই বলবো, যে নিজের জীবন ঝুঁকিতে ফেলে আমার জীবন বাঁচিয়েছে।’

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, এই ঘটনায় দুই পক্ষের মধ্যে ২৯টি গুলি বিনিময় হয়েছে এবং সেই পুলিশ অফিসার পিঠে আঘাত পেয়েছেন। পাশাপাশি সেই আক্রমণকারীকে হাসপাতালে নেওয়া হয়েছে এবং চিকিৎসার পর এখন শঙ্কামুক্ত রয়েছে।

টটেনহ্যামের হয়ে গতবছর ৪১টি ম্যাচ খেলেছেন এমারসন। ছুটি কাটানোর জন্য নিজ দেশে ফিরেছেন তিনি। সাও পাওলোর নিউ ট্রিপ নাইটক্লাবে পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে পার্টি করছিলেন তিনি। সেখানেই স্থানীয় সময় রাত ৩টার দিকে এই ঘটনার শিকার হন এমারসন।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর