সালমানের জীবনে নতুন ‘ঐশ্বর্য’!

সালমানের জীবনে নতুন ‘ঐশ্বর্য’!

অনলাইন ডেস্ক : বলিউডের মোস্ট এলিজিবেল ব্যাচেলারের তালিকা থেকে গত তিন দশকেও কাটা পড়েনি তার নাম। ৫৬ পেরিয়েও বিয়ের পিড়িতে বসলেন না বলিউড ভাইজান। সালমানের নারী ভক্তের সংখ্যা অগুণতি, ইন্ডাস্ট্রির অন্দরেও তার প্রশংসকের অভাব নেই। সম্প্রতি পায়েল শেঠি সালমানের সঙ্গে একাধিক সেলফির কোলাজ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যা দেখে চোখ কপালে নেটপাড়ার, আর সবচেয়ে অবাক করল সেই ছবিতে পায়েলের প্রেমিক বিশাল কোটিয়ানের মন্তব্য। পায়েলের চেহারাও দেখতে অনেকটা সালমানের সাবেক প্রেমিকা বলিউড অভিনেত্রী ঐশ্বর্য্যর মতো।

বিগ বস ১৫-র আফটার পার্টির ছবি এটি। এই শো-এর প্রতিযোগী ছিলেন বিশাল কোটিয়ান, সেখানে স্বাভাবিকভাবেই হাজির থাকতে দেখা গেল বিশালের গার্লফ্রেন্ড পায়েলকে। এদিন সালমান পায়েলকে ভালোবাসায় ভরিয়ে দিলেন, বিশালের প্রেমিকার মাথায় আলতো চুমু দিতেও দেখা গেল সালমানকে। ‘ওম শান্তি ওম’ ছবির ‘আজব সি’ গানের লাইন দিয়ে সালমানের সঙ্গে তোলা সেলফিগুলো পোস্ট করেন পায়েল। ক্যাপশনে লেখা, ‘আয়ি এয়সি রাত হ্যায় জো বহত খুশনসিব হ্যায়। চাহে জিসে দূর সে দুনিয়া, ওহ মেরে করিব হ্যায়’। (এমন একটা রাত এসেছে যা সৌভগ্য ডেকে এনেছে। যাকে গোটা দুনিয়া দূর থেকে ভালোবাসে, আজ সে আমার এত্তো কাছে’।

এই ছবির কমেন্ট বক্সে পায়েলের প্রেমিক বিশাল মজা করে লেখেন, ‘মনে হচ্ছে এবার আমাকে অজয় দেবগণ হতে হবে’। উল্লেখ্য, এখানে সালমান-অজয়-ঐশ্বর্য অভিনীত কালজয়ী ছবি ‘হাম দিল দে চুকে সনম’-এর প্রসঙ্গ টেনেছেন বিশাল। ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। পরিচালক সঞ্জয় লীলা বানশালির এই ছবিতে অজয় দেবগণ অভিনীত চরিত্রের নাম ছিল বনরাজ, বিয়ের পর যে সহজেই উপলব্ধি করেছিল তার স্ত্রী নন্দিনী (ঐশ্বর্য) সমীর (সালমান)কে ভালোবাসে। তাই নন্দিনী ও সমীরের প্রেম যাতে পূর্ণতা পায়, সেই জন্য বউকে নিয়ে সূদূর ইতালি রওনা দিয়েছিল সে। এবার বিশালকেও অজয় দেবগণের জুতোয় পা গলাতে হবে বলে মন করছেন বিশাল নিজে!

বিগ বস ১৫-র পার্টিতে সালমানের সঙ্গে চুটিয়ে ছবি তুলেছেন বিশাল নিজেও। এবং তার কথায়, সালমানের সান্নিধ্য, আর্শীবাদ আর ভালোবাসাই তার কাছে বিগ বসের ট্রফি।

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশাল জানিয়েছেন, ২০২০ সালেই বাগদান সেরে ফেলতেন তিনি ও পায়েল, তবে করোনা সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে। সব ঠিকঠাক থাকলে আগামী কয়েকমাসের মধ্যেই শুভ কাজ সেরে ফেলবেন তারা।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান