দ্বিতীয় মেয়াদে আইইউবিএটি’র উপাচার্য হলেন অধ্যাপক ড. আব্দুর রব মিয়া

দ্বিতীয় মেয়াদে আইইউবিএটি’র উপাচার্য হলেন অধ্যাপক ড. আব্দুর রব মিয়া

নিজস্ব প্রতিবেদক : ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) উপাচার্য পদে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. আব্দুর রব মিয়া। রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে তাকে যোগদানের তারিখ থেকে চার বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়েছে।

কর্মজীবনে অধ্যাপক রব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র অধ্যাপক ও পরিচালক ছিলেন। তিনি চীনের ইউনান নরমাল ইউনিভার্সিটিতে ভিজিটিং প্রফেসর ছিলেন। ড. রব সার্ক দেশসমূহে ব্যবস্থাপনা বিভাগের সংগঠন এমডিসার প্রেসিডেন্ট ছিলেন ও বর্তমানে তিনি এর নির্বাহী কমিটির সদস্য।

এ ছাড়া তিনি সমাজ কল্যাণমুলক সংগঠন উত্তরা সিনিয়র সিটিজেনস সোসাইটির আজীবন সদস্য ও বৃহত্তর ফরিদপুরের পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী সদস্য।

অধ্যাপক ড. আব্দুর রব ইউনিভার্সিটি অব বেলগ্রেড থেকে ডক্টরেট, ইন্ডিয়ানা ইউনিভার্সিটি থেকে এমবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.কম ডিগ্রি এবং অস্ট্রেলিয়া থেকে সার্টিফায়েড ম্যানেজমেন্ট কনসালট্যান্ট সনদ অর্জন করেন।

তার প্রকাশিত অনেক গবেষণা প্রবন্ধ,বই ও কনফারেন্স পেপার রয়েছে। বিশ্ববিদ্যালয় পরিচালনায়ও রয়েছে তার দীর্ঘ দিনের অভিজ্ঞতা ও সাফল্য।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সাত দফা দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন ও জাতীয় রাজস্ব বোর্ড ঘেরাও