সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর

সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক : প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছু দিন ধরে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতেই চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিলো এতোদিন জানিয়ে আসছিলেন চিকিৎসক। তবে এখন তার অবস্থা আগের তুলনায় অনেকটাই ভালো।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক বক্তব্যে লতা মঙ্গেশকরের চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‌‌লতা মঙ্গেশকর সুস্থ হওয়ার পথে। তাকে এখন ভেন্টিলেটর থেকে সরানো হয়েছে। তার উন্নতির লক্ষণ দেখা দিচ্ছে। আশা করছি দ্রুত ভালো হবেন।

এর আগে খবর ছড়িয়ে পড়ে যে, ৯২ বছর বয়সী প্রবীণ এ গায়িকার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তখন তার স্বজনরা বলেছিলেন, মিথ্যা খবর প্রচার করা দেখতে বিরক্তিকর। দয়া করে মনে রাখবেন যে লতা দিদি স্থিতিশীল। তার চিকিৎসা চলছে। তিনি আইসিইউতে রয়েছেন। অনুগ্রহ করে তার দ্রুত বাড়ি ফেরার জন্য প্রার্থনা করুন। মিথ্যা খবর প্রচার থেকে বিরত থাকুন।

১৯২৯ সালে ইন্দোরে জন্মগ্রহণ করেছিলেন লতা মঙ্গেশকর। সংগীত জগতের সম্রাজ্ঞী হওয়ার আগে শিশু অভিনেতা হিসেবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন। ১৯৪২ সালে একটি মরাঠি ছবির সৌজন্যে প্রথম গান রেকর্ড করেন তিনি। এরপরের কাহিনী তো ইতিহাস। লতার সুরেলা কণ্ঠের জাদুতে বুঁদ প্রজন্মের পর প্রজন্ম।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?