চূড়ায় বসে নারিন-মঈনের অপেক্ষায় কুমিল্লা

চূড়ায় বসে নারিন-মঈনের অপেক্ষায় কুমিল্লা
স্পোর্টস ডেস্ক : টানা তিন জয়ের এবারের আসরের শুরুটা দুর্দান্ত হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানসের। তাদের সমান তিন জয় রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সেরও। নেট রানরেটে পরিষ্কার ব্যবধানে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন কুমিল্লাই। তবে চূড়াচূড়ায় বসে নারিন-মঈনের অপেক্ষায় কুমিল্লায় বসেও পুরোপুরি নির্ভার নন দলের কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৫২ রানের ব্যবধানে জয়ের পর কুমিল্লার কোচ জানিয়েছেন, উড়ন্ত শুরুটা ধরে রাখার দিকেই অধিক মনোযোগী তিনি। পাশাপাশি দলের দুই তারকা অলরাউন্ডার মঈন আলি ও সুনিল নারিনকে দলে পাওয়ার অপেক্ষায় রয়েছেন কুমিল্লার কোচ।

তবে যারা খেলছেন তাদের পারফরম্যান্সে সন্তুষ্ট সালাউদ্দিন, ‘এখন যারা আছে তারা ভালো পারফর্ম করছে। আমি অবশ্যই বলবো যে, আজকে ফাফ (ডু প্লেসি) অনেক ভালো ব্যাটিং করেছে। (ক্যামেরন) ডেলপোর্টও খুব ভালো একটা ইনিংস খেলেছে। যেটা আমাদের জন্য অনেক ভালো দিক। আরেক বিদেশি করিম জানাতও ভালো সার্ভিস দিচ্ছে।’

বিপিএল খেলতে এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন সুনিল নারিন। এমনকি সোমবার চট্টগ্রামের বিপক্ষে ম্যাচেও খেলার কথা ছিল। কিন্তু রোববারের অনুশীলনের সময় পায়ে চোট পাওয়ায় তাকে নামাতে পারেনি কুমিল্লা। অন্যদিকে এখনও বাংলাদেশে আসেননি মঈন। আগামী ২ ফেব্রুয়ারি কুমিল্লা দলে যোগ দেবেন ইংলিশ অলরাউন্ডার।

এদিকে নিজ দলের দেশিদের প্রশংসা করে কুমিল্লার কোচ বলেছেন, ‘আমাদের দলে যে স্থানীয় খেলোয়াড়রা আছে, তারাও কিন্তু দারুণ করছে। এটা অনেক ভালো একটা বিষয় যে আমরা দল হিসেবে খেলছি। কোনো নির্দিষ্ট খেলোয়াড়ের ওপর নির্ভর করছি না। আগের দুই ম্যাচে ফাফ রান পায়নি, বিদেশিরাও তেমন ভালো করেনি। কিন্তু স্থানীয় ক্রিকেটাররা দলকে জিতিয়েছে।’

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর