যে কারণে ড্রেনে নামলেন মেয়র আতিক

যে কারণে ড্রেনে নামলেন মেয়র আতিক

অনলাইন ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরের বছিলার লাউতলা খাল উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। তিন দিন অভিযান চালিয়ে খাল উদ্ধার এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এরই অংশ হিসেবে সেখানে পয়ঃনিষ্কাশন ড্রেন সংস্কার করা হয়। এ কাজের অগ্রগতি দেখেন ডিএনসিসি’র মেয়র আতিকুল ইসলাম।

বছিলার লাউতলায় কাজ দেখতে নতুন করে সংস্কারের কাজ করা ড্রেনে নেমে পড়েন মেয়র আতিকুল ইসলাম। ডিএনসিসি’র ফেসবুক পেজে ড্রেনে নেমে মেয়রের নির্মাণ কাজ তদারকির ছবি প্রকাশের পরই তা ভাইরাল হয়।

বছিলার লাউতলা এলাকায় পয়ঃনিষ্কাশন ড্রেন সংস্কার কাজ দেখতে ড্রেনে নেমে পড়েন ডিএনসিসি’র মেয়র আতিকুল ইসলাম। ছবি: ফেসবুক
ফেসবুক পেজে শেয়ার করা পোস্টে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘জনগণের পয়সায় শহর উন্নয়নের কাজ হয়। জনগণ যাতে এর সর্বোচ্চ সুফলভোগী হয় এটা নিশ্চিত করা জনপ্রতিনিধির কাজ। মেয়র মো. আতিকুল ইসলাম সেটা নিশ্চিত করতে নিজেই ড্রেনে নেমে কাজের মান পরীক্ষা করে দেখছেন।’

জানা গেছে, মেয়র আতিকুল গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে লাউতলা খাল উচ্ছেদ অভিযান পরিদর্শন করতে যান। ওই অভিযানস্থলের কাছেই একটি সড়কে ড্রেন তৈরির কাজ চলছিল। সেই কাজের মান দেখতে নিজেই ড্রেনে নেমে পড়েন তিনি। এরপরই সেই ছবি তুলে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’