মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাট উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরও দুই আরোহী মারা গেছেন। এ নিয়ে এ দুর্ঘটনায় চারজনের মৃত্যু হলো।

রোববার রাত ৯টার দিকে উপজেলার হরতকীডাঙ্গা বাজার এলাকায় ধামইরহাট-জয়পুরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— উপজেলার নানাইচ গ্রামের আবু সুফিয়ান (১৮) ও আবদুস সালাম (৩০) এবং জাহানপুর গ্রামের মিনহাজুল (২৮) ও সজল (৩৫)। নিহত চারজনই সবজি ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোবাবর ধামইরহাট উপজেলা সদর বাজারে হাটবার ছিল। হাটে মালামাল বেচাকেনা শেষে একই এলাকায় বাড়ি হওয়ায় একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন চারজন।

রাত ৯টার দিকে ধামইরহাট বাজার থেকে জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কের হরতকীডাঙ্গা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকটি ওই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আবু সুফিয়ান ও আবদুস সালামের মৃত্যু হয়।
গুরুতর আহতাবস্থায় মোটরসাইকেলের অপর দুই আরোহী মিনহাজুল ও সজলকে স্থানীয় লোকজন উদ্ধার করে ধামাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন দুজনের মৃত্যু হয়।

ধামইরহাট থানার ওসি কেএম রাকিবুল হুদা বলেন, চারজন একই মোটরসাইকেলে করে ধামইরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে নিহত দুজনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যাওয়া দুজনের লাশ স্বজনরা নিয়ে গেছেন।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’