ওয়ারীতে বাস থেকে ফেলে যাত্রী হত্যার অভিযোগ

ওয়ারীতে বাস থেকে ফেলে যাত্রী হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ওয়ারীর জয়কালী মন্দির মোড়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রীনবাংলা বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিক দোকানের কর্মচারী ছিলেন। তার বাসা ডেমরায় এলাকায়। সকালে ডেমরা থেকে গ্রীনবাংলা বাসে করে নবাবপুরে যাচ্ছিলেন। বাসের কন্ট্রাক্টর এর সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় ইরফানের। এক পর্যায়ে বাসের কন্ট্রাক্টর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢামেক হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

ওয়ারী থানার ওসি কবির হোসেন হাওলাদার জানান, কন্ট্রাক্টর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয়। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করলেও কৌশলে পালিয়ে যায় মোজাম্মেল। ইরফান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। মোজাম্মেলকে আটক ও গ্রীনবাংলা বাস জব্দ করতে কাজ শুরু করেছে পুলিশ। ইরফানের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ