বিএনপি ছাড়া আরও রাজনৈতিক দল আছে: কাদের

বিএনপি ছাড়া আরও রাজনৈতিক দল আছে: কাদের
নিজস্ব প্রতিবেদক : বিএনপি রাষ্ট্রপতির সংলাপে অংশ না নিলে কোনো কিছু থেমে থাকবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি ছাড়াও এদেশে আরও রাজনৈতিক দল আছে, এ কথা সম্ভবত তারা ভুলে গেছেন।

শনিবার (৮ জানুয়ারি) এক বিবৃতিতে তিনি বলেন, বিএনপির কাজ হলো সরকার এবং দেশের কল্যাণকর যে কোনো প্রয়াস ও অর্জনকে বিতর্কিত করা। সবকিছু নিয়ে বিতর্ক করতে গিয়ে আজ জনগণের কাছে তারাই বিতর্কিত। অপরিণামদর্শী রাজনীতির কারণে আজ তারা গভীর খাদের প্রান্তে। তাদের হাঁকডাক নিজেদের ব্যর্থতা আড়াল করা এবং নেতাকর্মীদের মনোবল ধরে রাখার ব্যর্থ প্রয়াস ছাড়া আর কিছুই নয়।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবির প্রসঙ্গ তুলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের মাধ্যমে নির্বাচন দাবি করেছেন। ফখরুল সাহেবকে বলতে চাই, শেখ হাসিনা সরকারের কাছে নির্বাচন দাবি করার প্রয়োজন নেই। দেশে যথাসময়ে সরকারের মেয়াদ শেষে সাংবিধানিক বিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে। এনিয়ে ন্যূনতম সংশয়ের অবকাশ নেই।

বিবৃতিতে তিনি আরও বলেন, বিএনপি নেত্রী এক সময় বলেছিলেন, শিশু ও পাগল ছাড়া নিরপেক্ষ কেউ নেই। আমরা বলতে চাই, তত্ত্বাবধায়ক সরকার ইস্যু এখন অতীত। দেশের উচ্চ আদালত কর্তৃক মীমাংসিত বিষয়। এনিয়ে মাঠ গরম করে কোনো লাভ নেই।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সাত দফা দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন ও জাতীয় রাজস্ব বোর্ড ঘেরাও