নেতাদের সতর্ক থাকতে বললেন শ ম রেজাউল

নেতাদের সতর্ক থাকতে বললেন শ ম রেজাউল
নিজস্ব প্রতিবেদক : খারাপ মানুষরা যাতে সমাজ ও দেশের নেতৃত্বে আসতে না পারে সে বিষয়ে রাজনৈতিক নেতাদের সতর্ক থাকার জন্য আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

রোববার (৯ জানুয়ারি) পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি বি এম ডিগ্রি কলেজ প্রাঙ্গণে আয়োজিত সুধী সমাবেশে মন্ত্রী এ আহ্বান জানান।

সরকারের সাবেক সচিব এম শামসুল হকের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম ও নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্তী বলেন, শেখ হাসিনা দেশের প্রান্তিক অঞ্চল পর্যন্ত হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান, নারী-পুরুষ সবার জন্য একটি সুন্দর ব্যবস্থা নিশ্চিত করতে চান। একজন মানুষও যাতে সরকারের সহযোগিতা থেকে বঞ্চিত না হন, সেটিই শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের কর্মসূচি। আমাদের সৌভাগ্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মতো একজন প্রধানমন্ত্রী পেয়েছি।

করোনাকালে সরকারের পক্ষ থেকে সর্বত্র সাহায্য পৌঁছে দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, গ্রাম পর্যায়ে টিকা পৌঁছে দেওয়াসহ চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। এসব কিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তিনি দেশের মানুষকে বাঁচাতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন।

নেছারাবাদ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তার, নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কামরুজ্জামান খান শামীম, পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

এমপি আজিম হত্যা মামলা কনক্লুসিভ পর্যায়ে রয়েছে: হারুন