তৈমুর জনতার প্রার্থী বা বিএনপির প্রার্থী নন : আইভী

তৈমুর জনতার প্রার্থী বা বিএনপির প্রার্থী নন : আইভী

নিউজ ডেস্ক : চলতি মাসের ১৬ তারিখ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন। আর নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা চালাচ্ছে ব্যাপক গণসংযোগ। গণসংযোগকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তৈমুর আলম খন্দকারের উদ্দেশ্য করে বলেছেন, উনিতো শামীম ওসমান এবং সেলিম ওসমানের প্রার্থী। তিনি জনতার প্রার্থী বা বিএনপির প্রার্থীও নন।

শনিবার বন্দরের ২৪ নং ওয়ার্ডের দেউলি চৌরাপাড়া এলাকায় নির্বাচনী প্রচারে নেমে সাংবাদিকদের একথা বলেন আইভী।

আইভী বলেন, উনি (তৈমুর) শুক্রবার বন্দরে সেলিম ওসমানের জাতীয় পার্টির (জাপা) চারজন চেয়ারম্যানকে নিয়ে প্রচারণা চালিয়েছেন। এতেই সারা নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল ‘তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট’ তা প্রমাণ হয়েছে। তৈমূর আলম খন্দকার শামীম ওসমান সেলিম ওসমান দুই ভাইয়ের ক্যান্ডিডেট । উনি বিএনপির প্রার্থী নন, স্বতন্ত্রও নন।

আইভী আরও বলেন, হাই কমান্ড শুক্রবার সব দেখেছেন। এখানে অনুষ্ঠান হয়েছে, টিভি, পত্রিকায়ও খবরে এসেছে। তারা দেখেছেন এবং এ বিষয়ে দেখবেন। আমি নির্বাচন করি জনতার শক্তিতে। জনতাই আমার মূল শক্তি, দল আমার মনোবল। এসব মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোন গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না। আমি বলেছি শুক্রবার জাপার চেয়ারম্যানরা প্রকাশ্যে নেমেছেন। এতেই প্রমাণ হয় কারা তৈমুর সঙ্গে আছেন, কারা তাকে সাপোর্ট দিচ্ছেন।

আইভি শনিবার দুপুরে বন্দর এলাকায় নির্বাচনী গণসংযোগ করার সময় বলেন, নারায়ণগঞ্জে যত জল্পনা কল্পনাই হোক না কেন, দিন শেষে ভোট শান্তিতেই হয়। আশা করি ১৬ তারিখ এখানে শান্তিপূর্ণ ভোট হবে। মানুষ আমাকে ভোট দেবে এবং আমি জয়ী হব।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’