যা শুনছেন, পুরোটাই গুজব : মাহি

যা শুনছেন, পুরোটাই গুজব : মাহি

বিনোদন প্রতিবেদক : শোবিজ পাড়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ঘিরে নানা গুঞ্জন রটে বেরাচ্ছে। ক’দিন আগে কথা রটে, শোবিজকে বিদায় জানাচ্ছেন অগ্নি’খ্যাত এই চিত্রনায়িকা। মন দিবেন ধর্ম-কর্ম আর সংসারে। এবার গুঞ্জন উঠেছে, মা হচ্ছেন মাহি!

আর সেই গুঞ্জনের আগুন বাড়িয়ে দিয়েছে, গত ৩ তারিখ মাহির পোস্ট করা কয়েকটি ছবিকে ঘিরে। যেখানে দেখা যায়, স্যালাইন পুশ করে শুয়ে আছেন মাহি আর পাশেই নামাজরত অবস্থায় স্বামী রাকিব সরকার। ছবি দেখে অনেকেই ভেবে নিয়েছেন মাহি হয়তো অন্তঃসত্ত্বা আর তার জন্যই ভর্তি হয়েছেন হাসপাতালে।

তবে মা হওয়ার এই কানাঘুষা শোবিজে চলছিল অনেকদিন ধরেই। তাই এবার আর চুপ থাকলেন না মাহি। খবরটি একেবারেই ভুয়া জানিয়েছেন তিনি।

মাহির ভাষ্য, ‘যা শুনছেন, পুরোটাই গুজব। এর বেশি কিছুই না। কিছু মানুষের কাজই থাকে নানা আজে-বাজে কথা রটানো। প্রথমে কথা উঠলো, আমি অভিনয় থেকে বিদায় নিয়েছি। আমি কিন্তু এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছি।’

আর মা হওয়ার খবরের উত্তরে এই চিত্রনায়িকা বলেন, ‘পুরোটাই গুজব। একটু অসুস্থ হয়ে যাওয়ায় হাসপাতালে গিয়েছিলাম। তেমন কিছু না। আগের তুলনায় শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় ইতোমধ্যেই বাসায়ও ফিরেছি।’

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাহি। বিয়ের মাসখানেক পর স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালনের জন্য সৌদি আরব গিয়েছিলেন এই চিত্রনায়িকা।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান