বুড়িগঙ্গায় ট্রলারডুবি: নিখোঁজ ৮ জনের পরিচয় মিলেছে

বুড়িগঙ্গায় ট্রলারডুবি: নিখোঁজ ৮ জনের পরিচয় মিলেছে

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জে বুড়িগঙ্গা নদীতে বরিশাল থেকে ঢাকাগামী লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আট যাত্রীর পরিচয় পাওয়া গেছে।

নিখোঁজরা হলেন— কিশোরগঞ্জের নিয়ামতপুর এলাকার ইদ্রিস আলীর ছেলে আব্দুল্লাহ (২২), ফতুল্লার উত্তর গোপালনগর এলাকার রোকসত আলীর ছেলে মোতালেব (৪২), চরবক্তাবলীর রাজু সরকারের ছেলে সাব্বির (১৮), চরমধ্যনগর এলাকার একই পরিবারের সোহেল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩০) এবং তার দুই মেয়ে তাসমিন আক্তার, তাসফিয়া আক্তার ও এক ছেলে তাসমিম, উত্তর গোপাল নগর মসজিদের মুয়াজ্জিন আবদুল্লাহ।

বুধবার সকাল ৯টায় ফতুল্লার ধর্মগঞ্জঘাটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কিছুটা কুয়াশা ছিল। ওই সময় অন্তত ১৫-২০ যাত্রী নিয়ে খেয়া পারাপারের ট্রলারটি ধর্মগঞ্জঘাট থেকে অপারে যাচ্ছিল। এ সময় বরিশাল থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী লঞ্চ মাঝ নদীতে ওই ট্রলারে ধাক্কা দেয়। এতে তাৎক্ষণিক ট্রলারটি ডুবে যায়। এ সময় কিছু যাত্রী সাঁতরে তীরে ওঠে। তবে আটযাত্রী নিখোঁজ রয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, ডুবুরিসহ আমাদের কয়েকটি টিম নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে। আটজন নিখোঁজের নাম পেয়েছি। এখনও কাউকে উদ্ধার করতে পারিনি।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’