প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্সে খুশি বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্সে খুশি বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক : কিউইদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ দল। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে শুরু হবে আগামী ১ জানুয়ারি। আর দ্বিতীয় ম্যাচ ক্রাইস্টচার্চে শুরু হবে ৯ জানুয়ারি। মূল পর্বে মাঠে নামার আগে স্বাগতিকদের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ।

প্রস্তুতি ম্যাচে সমানভাবে পারফরম্যান্স করেছে বোলার এবং ব্যাটাররা। আর এই পারফরম্যান্স নিয়ে খুশি টাইগাররা। প্রতিপক্ষ নিউজিল্যান্ড একাদশের স্কোয়াডে ছিলেন জাতীয় দলের দুই সদস্য নেইল ওয়াগনার ও ডেভন কনওয়ে। বাকি যারা ছিলেন, তারাও দেশের ক্রিকেটে সুনাম কুড়ানো ক্রিকেটার। তাদের বিপক্ষে ভালো করে আত্মবিশ্বাস বেড়েছে বাংলাদেশের।

দ্বিতীয় দিনের খেলা শেষে মাহমুদুল হাসান জয় জানান, প্রথম টেস্টের আগে প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট বাংলাদেশ দল। বুধবার ম্যাচ শেষে বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় মাহমুদুল হাসান জয় বলেন, আসলে আমরা এখানে অনেকদিন আগে এসেছি। কিন্তু আসার পর ১০ দিনের কোয়ারেন্টাইন ছিল। কোয়ারেন্টাইন শেষে যে কয়দিন প্র্যাকটিসের সুযোগ পেয়েছি কাজে লাগিয়েছি। আজকে প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিনে আমরা ব্যাটিংয়ে ভালোই পারফর্ম করেছি। আমি ৬৬ রান করেছি, মুশফিক ভাইও ৬৬ রান করেছেন। আমাদের প্রস্তুতিটা খুব ভালো হয়েছে। আমরা আশাবাদী ভালো কিছু হবে।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর