প্রচারণার মাঠে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম

প্রচারণার মাঠে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ০৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম “ঘুড়ি ” প্রতীক বরাদ্দ পেয়েছেন। ২৮ই ডিসেম্বর তাকে “ঘুড়ি” প্রতীক বরাদ্দ দেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার। প্রতীক বরাদ্দ পাওয়ার গতকাল বুধবার দুপুর ০৩টায় এলাকার সাধারণ মানুষদের নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণায় শুরু করেন কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম।

নজরুল ইসলাম নির্বাচনী এলাকার শিমরাইল, রেললাইন, আজিবপুর,আউলাবন,আটি,বউ বাজার এর বিভিন্ন স্হানে গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেন। এলাকার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে গণসংযোগটি গনজোয়ারে পরিনত হয়। এসময় “ঘুড়ি” স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। এলাকার সাধারন ভোটাররা তাকে “ঘুড়ি ” প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আশ্বাস দেন।

কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বলেন, মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে “ঘুড়ি ” মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের সেবক হয়ে থাকতে চাই। তিনি বলেন আপনারা আমাকে নির্বাচিত করলে এলাকার অসম্পূর্ণ কাজ সম্পাদনসহ ০৪নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করবো।

আমি আপনাদের দোয়া ও সহযোগীতা কামনা করছি। এসময় তার সাথে ছিলেন নাজমুল হোসেন খোকা, স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী জহির,মাজহারুল, শিপন,হাজী হাফিজ উদ্দিন, হোসেন আলী,ইদ্রিস আলী,আব্বাস আলী,আঃমন্নান,সাইদুল, হাজী নুর আলম,আরজু খান,যুবলীগ নেতা শরীফ, রবিন, সালাউদ্দিন, অনিক, মিজান, নাহিদ, সানি আলম, বাবু, রাজু, শান্তসহ এলাকার মুরব্বি ও যুবসমাজ।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন