পীরগঞ্জে ইয়াবাসহ নব-নির্বাচিত ইউপি সদস্য গ্রেপ্তার

পীরগঞ্জে ইয়াবাসহ নব-নির্বাচিত ইউপি সদস্য গ্রেপ্তার

এস এম মোক্তাদেরুরজ্জামান রাসেল, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মো. শাহাজাহান আলীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‍্যাব–১৩। মঙ্গলবার (২৮ডিসেম্বর) রাত ১০ টার সময় পীরগঞ্জ ঠাকুরগাঁও মহাসড়কের শিবগঞ্জ এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

মো. শাহজাহান আলী বৈরচুনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক।

উপজেলার বৈরচুনা ইউপির সদ্য সাবেক চেয়ারম্যান মো. জালালউদ্দীন ও পরিচয় প্রকাশে অনিচ্ছুক পীরগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা জানান, তৃতীয় ধাপের ভোটের দিন ইন্দ্রইল কেন্দ্রে সহিংসতার মামলায় আটক এক আসামির জামিন আবেদনের জন্য গতকাল মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে যান সাহজাহান। ফেরার পথে রাত নয়টার দিকে পীরগঞ্জ-ঠাকুরগাঁও মহাসড়কের শিবগঞ্জ এলাকায় রাস্তা থেকে তাঁকে এবং বৈরচুনা ইউপির ইন্দ্রইল গ্রামের বাসিন্দা মো. গোলাপ হোসেনকে (৩৫) গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় ওই ইউপি সদস্যের কাছ থেকে ৬২২টি ইয়াবা বড়ি উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।

পীরগঞ্জ থানা পরিদর্শক (ওসি) জাহাঙ্গীর আলম মুঠোফোনে জানান , ‘নবনির্বাচিত ইউপি সদস্যকে ইয়াবাসহ র‌্যাবের গ্রেপ্তার করার কথা আমিও শুনেছি। এর বেশি কিছু বলার মতো তথ্য আমার কাছে নেই।’

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন