ওসি মশিউরের হস্তক্ষেপে সিদ্ধিরগঞ্জ মহাসড়কে অবৈধ ফুটপাত উচ্ছেদ

ওসি মশিউরের হস্তক্ষেপে সিদ্ধিরগঞ্জ মহাসড়কে অবৈধ ফুটপাত উচ্ছেদ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃমশিউর রহমানের নির্দেশে সোমবার সকাল থেকে চিটাগাং রোডের অবৈধ ফুটপাত উচ্ছেদ শুরু হয়।ওসি তদন্ত সাইফুল ইসলাম ও ওসি অপারেশন আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে এই অভিযান চলে ২৭ই ডিসেম্বর সকাল ১১ঘটিকা হইতে দুপুর ০২ঘটিকা পর্যন্ত।

অভিযানে সড়ক ও জনপথের কার্জ পরিদর্শক মোঃ জাকির হোসেন সহ সিদ্ধিরগঞ্জ থানার একদল চৌকস অফিসার ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় পথচারীরা এই উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়ে বলেন,অবৈধ ফুটপাতের কারনে আমরা ঠিকমত হাঁটাচলা করতে পারিনা। এমনকি অনেক সময় ফুটপাত দখলের কারনে অনেক নারী পথচারীরা অনাকাঙ্ক্ষিত আচরণের শিকার হন। অবৈধ ফুটপাত বসিয়ে একটি চক্র প্রতিটি দোকান থেকে এককালীন টাকা এবং প্রতিদিন দোকানপ্রতি ৪০০-৫০০ টাকা করে আদায় করে।

টি আই মশিউর আসার পর প্রথম কয়দিন অবৈধ ফুটপাত উচ্ছেদ শুরু করেন।কিছুদিন পর তার এই অভিযান রহস্য জনক কারনে বন্ধ হয়ে যায়।তখন বিভিন্ন পত্রিকায় নিউজ আসে চাদাবাজ মুরগী রিপন ও কতিপয় অসাধু ব্যক্তির মাধ্যমে টিআই মশিউর ১৫ লক্ষ টাকার বিনিময়ে ফুটপাত বসায়। তারই ধারাবাহিকতায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের নির্দেশে আজকের এই অভিযান পরিচালিত হয়। ওসি মশিউর রহমান বলেন যতদিন আমি থাকবো ততদিন ফুটপাত থাকবেনা।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন