সালমানকে কামড়ানো সাপটির ভাগ্যে কী ঘটল জানালেন বাবা

সালমানকে কামড়ানো সাপটির ভাগ্যে কী ঘটল জানালেন বাবা

বিনোদন ডেস্ক : নিজের খামারবাড়িতেই সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা সালমান খান। বলিপাড়ায় ভাইজানখ্যাত এ অভিনেতা সময় কাটাচ্ছিলেন তার পানভেলের খামারবাড়িতে। আর সেখানেই ঘটে এ দুর্ঘটনা।

তবে সালমানকে কামড়ানো সাপটিকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয় বলে রোববার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন তার বাবা সেলিম খান।

তিনি বলেন, আমি প্রথম থেকেই বলেছিলাম, সাপটির বিষ নেই। পরে যখন জানতে পারলাম সেটিই সত্যিই, তখন আমাদের খামারবাড়ি থেকে নিরাপদ দূরত্বে এক জায়গায় ছেড়ে আসা হয় সাপটিকে।

ভাইজানের জন্মদিনের একদিন আগে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সময় রোববার ভোরে এ ঘটনা ঘটে। পরে তাকে চিকিৎসার জন্য মুম্বাইয়ের কমোথে এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে ওই দিনই সকাল ৯টায় তাকে ছেড়ে দেওয়া হয়।

সালমান খানের হাতে সাপ কামড় দেয়। হাসপাতালে তাকে একটি অ্যান্টি-ভেনম ওষুধ দেওয়ার পর কয়েক ঘণ্টা পর্যবেক্ষণে রেখে ছেড়ে দেওয়া হয়। এখন তিনি ভালো আছেন। বর্তমানে তিনি নিজের বাড়িতেই বিশ্রামে রয়েছেন।

পানভেল ফার্মহাউসে জমকালো জন্মদিন উদযাপন করা এই বলি তারকার এক ধরনের ঐতিহ্য। আর এ জন্যই বোন অর্পিতা খান শর্মার নামে রাখা পানভেল ফার্মহাউসে অবস্থান করেছিলেন তিনি।

সোমবার সালমানের ৫৬তম জন্মদিন। এর আগের জন্মদিনেও এখানে আয়োজন করেছিলেন তিনি। আর প্রথম লকডাউনের সময় নিজের নিরাপদ স্থান হিসেবে এ জায়গাটিকেই বেছে নিয়েছিলেন সালমান।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান