গেদুরাজ বাহিনীর প্রধান ‘দুধরাজ’ গ্রেপ্তার

গেদুরাজ বাহিনীর প্রধান ‘দুধরাজ’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : আশুলিয়া থানা এলাকা থেকে ছয় মামলা ও চারটি ওয়ারেন্টেরভুক্ত পলাতক আসামি গেদুরাজ বাহিনীর প্রধানকে র‌্যাব-৪ গ্রেপ্তার করেছে। র‍্যাব-৪ এর অপারেশন অফিসার মো.সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাজীপুর, সাভার, আশুলিয়া থানা এলাকায় দীর্ঘদিন যাবত গেদুরাজ ও তার সাঙ্গোপাঙ্গ বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তারা ওইসব এলাকায় জমি দখল, চাঁদাবাজি এবং অসহায় ও দুস্থ গার্মেন্টস কর্মীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সম্ভ্রম হননের চেষ্টা করত।

মো.সাজেদুল ইসলাম আরও জানান, এই চতুর ও ধূর্ত পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৪ এর গোয়েন্দা দল দীর্ঘদিন ধরে নজরদারি চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ ডিসেম্বর আশুলিয়া থানার শ্রীপুর উত্তর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম মো. গেদুরাজ ওরফে যুবরাজ ওরফে আব্দুল আলিম ওরফে দুধরাজ (৬১)।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায় যে, গ্রেপ্তারকৃত আসামির নামে সাভার ও আশুলিয়া থানায় ৩টি নারী ও শিশু নির্যাতন আইন, একটি মাদকসহ সন্ত্রাসী ও চাঁদাবাজির সর্বমোট ১০টি মামলা চলমান রয়েছে।

সে তার সংঘবদ্ধ বাহিনী নিয়ে দীর্ঘদিন যাবত ওই এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামিকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোরালো অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছে র‍্যাব।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’