বনশ্রীতে বাস-অটোরিকশা সংঘর্ষে দুজন নিহত

বনশ্রীতে বাস-অটোরিকশা সংঘর্ষে দুজন নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনশ্রীতে অছিম পরিবহনের বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক মো. স্বপন (৩০) ও যাত্রী ফাতেমা আক্তার (৪০)। দুর্ঘটনায় ফাতেমার দুই ছেলে রাইসুল আলম (১২) ও শাকিব (১৫) আহত হয়েছে।

পুলিশ জানিয়েছে, ফাতেমার গ্রামের বাড়ি কুমিল্লার বড়ুরা উপজেলায়। তার স্বামী শাহ আলম দুবাইপ্রবাসী। দুই দিন আগে দুই সন্তান নিয়ে নারায়ণগঞ্জের সানারপাড় এলাকায় খালাতো বোনের বাসায় আসেন ফাতেমা। রোববার সকালে অটোরিকশায় করে উত্তরায় আরেক বোনের বাসায় যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন। অটোরকিশাচালকের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল বলেন, নারায়ণগঞ্জের সানারপাড় থেকে ডেমরা স্টাফ কোয়ার্টার হয়ে বনশ্রীর দিকে যাচ্ছিল অটোরিকশাটি। সকাল সাড়ে ১০টার দিকে মেরাদিয়া বাজারের কাছাকাছি বনশ্রী এলাকায় পৌঁছালে অসীম পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত দুইজনের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় বাসটিকে জব্দ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা