বছরের আলোচিত যত তারকা বিচ্ছেদ

বছরের আলোচিত যত তারকা বিচ্ছেদ

একুশ শতকের তৃতীয় দশকের প্রথম বছর শেষ হতে চলল। এ বছর অনেক তারকা অনেক দিনের ঘনিষ্ঠ সম্পর্কের ইতি টেনেছেন। তেমন কয়েকজনের কথা নিচে দেওয়া হলো-

কিম কার্দাশিয়ানের ‘আনলাকি সেভেন’

মডেল কিম কার্দাশিয়ানের জন্য বছরটাকে কি খুব ‘শুভ’ বলা যাবে? উত্তরটা হয়ত সময়ই দেবে ভবিষ্যতে। তবে অনুমান করা যায়, র‌্যাপার কেনিয়ে ওয়েস্টের সঙ্গে সাত বছরের দাম্পত্য জীবনের শেষটা যেহেতু এই বছরেই দেখেছেন, বছরটাকে নিরবচ্ছিন্ন সুখস্মৃতিময় বলতে কিমের নিশ্চয়ই কিছুটা বাঁধবে।

‘স্পেস আর প্রাইভেসির জন্য’ বিচ্ছেদ

বিল ও মেলিন্ডা গেটস

বিল গেটস আর মেলিন্ডা গেটস বিয়েবিচ্ছেদের কারণ হিসেবে এই দুটো বিষয়কেই গুরুত্ব দিয়েছেন এক টুইট বার্তায়। তারা জানান, দীর্ঘ আলোচনার পর দুজনে ঠিক করেছেন, এবার যৌথ জীবনের ইতি টানবেন। বিল আর মেলিন্ডা বলেন, দুজনেই বুঝতে পারছেন, এই সম্পর্কটা থেকে বের হয়ে এখন দুজনেরই উচিত পরস্পরকে একটু ‘স্পেস’ দেওয়া উচিত। গত মে মাসে বিচ্ছেদের খবর জানান তারা।

শাশুড়ি পেটানোয় ঘর ভাঙে জায়ান-জিজির

জায়ান মালিক ও জিজি হাদিদ

জায়ান মালিকের বিরুদ্ধে অভিযোগ তিনি তার পার্টনার জিজি হাদিদের মা ইয়োলান্দা হাদিদকে পিটিয়েছেন। গায়ক জায়ান অবশ্য অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন। এক খবরে পিপল ম্যাগাজিন জানায়, জিজি-জায়ানের বিচ্ছেদ হয়ে গেছে।

বিফল বাগদান

অ্যালেক্স রডরিগেজ ও জেনিফার লোপেজ

বাস্কেটবল খেলোয়াড় অ্যালেক্স রডরিগেজের সঙ্গে জেনিফার লোপেজের বাগদান হয়েছিল চার বছর আগে। গত এপ্রিলে জানা যায়, সম্পর্কটা বাগদান আর বছর চারেক একসঙ্গে থাকাতেই শেষ, অর্থাৎ ছাড়াছাড়ি হয়ে গেছে তাদের।

লা লা ছাড়লেন কারমেলোকে

লালা অ্যান্থনি ও কারমেলো অ্যান্থনি

যুক্তরাষ্ট্রের টিভি ব্যক্তিত্ব লালা অ্যান্থনি এনবিএ সুপারস্টার কারমেলো অ্যান্থনির ঘর করেছেন ১১ বছর। একটা সন্তানও আছে তাদের। গত জুনের এক খবরে জানা যায়, লালা নাকি কারমেলোর কাছ থেকে বিচ্ছেদ দাবি করে আদালতের শরণাপন্ন হয়েছেন।

ইলন মাস্কের আধা-বিচ্ছেদ

ইলন মাস্ক ও গ্রিমেস

তিন বছর আগে ডেট করা শুরু। এরই মাঝে এক সন্তানও হয়েছে ইলন মাস্ক আর গ্রিমেস জুটির। কিন্তু গত সেপ্টেম্বরে ইলন জানান, ক্যানাডিয়ান গায়িকা গ্রিমেসের সঙ্গে তার ‘সেমি-সেপারেশন’ হয়ে গেছে।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

রাইসির প্রতি জাতিসংঘের শ্রদ্ধা অনুষ্ঠান বয়কট যুক্তরাষ্ট্রের!