বলাৎকারের চেষ্টা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইমামকে গণপিটুনি

বলাৎকারের চেষ্টা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইমামকে গণপিটুনি

চট্টগ্রাম ব্যুরো : বলাৎকারের চেষ্টার অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বন ও পরিবেশ বিদ্যা ইনস্টিটিউট (ফরেস্ট্রি) মসজিদের ইমাম শহিদুল ইসলামকে গণপিটুনি দিয়েছে শিক্ষার্থীরা। ওই ইমাম ক্যান্টিনের এক কিশোরকে বলাৎকারের চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া। এর আগে বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হলের ইমামের দায়িত্বে থাকাকালীন সময়েও শহিদুল ইসলামের বিরুদ্ধে ছাত্রদের যৌন হয়রানির অভিযোগ উঠে।

জানা যায়, বুধবার বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য সেন হলের ক্যান্টিন থেকে এক কিশোরকে বলৎকারের উদ্দেশে বাগানে ডেকে নিয়ে যায় শহিদুল। কিছুক্ষণ পর কিশোরটি চিৎকার করলে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র হাতেনাতে শহিদুলকে আটক করে। পরে উপস্থিত কয়েকজন ছাত্র শহিদুলকে মারধর করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বলৎকারের চেষ্টার বিষয়টি স্বীকার করেছেন বলেও জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক রবিউল হাসান ভূঁইয়া বলেন, ‘শিক্ষার্থীরা অভিযোগ দিয়েছে। পরে আমাদের সহকারী প্রক্টররা ও পুলিশ মিলে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আনে। তার গায়ে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসার জন্য মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে ব্যবস্থা নেব। আজ বৃহস্পতিবার একটি তদন্ত কমিটি গঠন করা হবে।’

More News...

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল পৌনে ৮ কোটি টাকা