নিজ অর্থায়নে রাস্তা মেরামত করলেন কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন

নিজ অর্থায়নে রাস্তা মেরামত করলেন কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ঘূর্নিঝড় জাওয়াদ এর প্রভাবে টানা ২ দিন বৃস্টির ফলে নাসিক ৭ নং ওয়ার্ডের ভান্ডারী পুল ও লাল দালানের পাশে নয়াপাড়াবাসী জনসাধারণের যাতায়াতের জন্য দুটো রাস্তাই চলাচলের অনুপযোগী হয়ে পড়ে, যার ফলে অত্র এলাকায় বসবাসরত সাধারণ মানুষ , কর্মজীবী ও স্কুল মাদ্রাসার ছাত্র ছাত্রীদের দুর্ভোগ পোহাতে দেখা যায়।এলাকাবাসীর যাতায়াতের সমস্যা সমাধান করার লক্ষ্যে অত্র এলাকার সমাজ সেবক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ০৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোঃ সালাউদ্দিন সানি পূর্বের ধারাবাহিকতায় নিজ অর্থায়নে ভান্ডারিপুল এলাকায় চার ট্রাক ইট বালু মাটি ফেলে রাস্তা মেরামত করেন এবং লাল দালানের পাশ দিয়ে যাওয়া রাস্তাটি পানির নিচে তলিয়ে যাওয়ায় বালুর বস্তা দিয়ে যাতায়াতের যোগ্য করে তুলেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সমাজ সেবক নাসিক ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী সালাউদ্দিন সানি নিজেই কাজের তদারকি করছেন।
এদিকে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়,অত্র নয়াপাড়া এলাকাটি ৭ নং ওয়ার্ডের সবচেয়ে বেশি অবহেলিত। এই এলাকার একমাত্র রাস্তাটি জনসাধারণের চলাচলের জন্য যেমন অযোগ্য তেমনি অল্প বৃস্টি হলেই জলাবদ্ধতা সৃস্টি হয়।এ যাবৎ যতবার এই রাস্তার কাজ সংস্করণ করা হয়েছে প্রত্যেকবার হাজী মোহাম্মদ সালাউদ্দিন সানি এলাকাবাসীদের পাশে নিয়ে সংস্করণ করেছেন।

তারা আরও জানান সালাউদ্দিন এলাকাবাসীর যেকোনো সমস্যায় সবার আগে এগিয়ে আসে এবং সমস্যা সমাধানের চেষ্টা করেন।তার কাছে দিনরাত সমান আমরা যখনি তাকে ডাকি তখনি তিনি আমাদের ডাকে সাড়াদেন।এলাকার বাসিন্দা নুরুজ্জামান বলেন সালাউদ্দিন ভাই এলাকার একজন নিবেদিত প্রাণ। তিনি সবসময় আমাদের এলাকার উন্নয়নের কাজে নিজেকে বিলিয়ে দেন।করোনার শুরু থেকে অদ্যবধি এলাকার অসহায় মানুষদের অর্থ, খাদ্য ও চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছেন। তাই আমরা এলাকাবাসী আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে সালাউদ্দিন ভাইকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই। সালাউদ্দিন বলেন আমি সবসময় এলাকাবাসীর সাথে থাকতে চাই।আমি এলাকার সকলকে সাথে নিয়ে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ০৭নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে ০৭নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদস্যু মুক্ত এলাকা ঘোষণা করবো। এলাকার যেকোনো উন্নয়ন কাজ সকলকে সাথে নিয়ে সম্পন্ন করবো।

 

More News...

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল পৌনে ৮ কোটি টাকা