দরজি স্বামীর বানানো ব্লাউজের নকশা পছন্দ না হওয়ায় আত্মহত্যা স্ত্রীর

দরজি স্বামীর বানানো ব্লাউজের নকশা পছন্দ না হওয়ায় আত্মহত্যা স্ত্রীর

নিজস্ব প্রতিবেদক : দরজি স্বামীর বানানো ব্লাউজের ডিজাইন পছন্দ না হওয়ায় আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। স্বামীর কাছে অর্ডার দেয়া ব্লাউজটি পছন্দ না হলে এ নিয়ে বাদানুবাদ হয়। পরে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

ভারতের হায়দরাবাদের গোলনাকা তিরুমালানগরের অম্বরপেট এলাকার বাসিন্দা শ্রীনিবাসের বাড়িতে সোমবার এ ঘটনা ঘটে। খবর: আনন্দবাজার

জানা গেছে, শ্রীনিবাস বাড়ি ঘুরে শাড়ি এবং ব্লাউজ বিক্রি করে সংসার চালান। অর্ডার নিয়ে বাড়িতেও ব্লাউজ বানাতেন। তার স্ত্রী বিজয়লক্ষ্মী দুদিন আগে তাকে একটি ব্লাউজ তৈরি করতে বলেন। কিন্তু, তৈরি হওয়ার পর ব্লাউজের নকশা পছন্দ হয়নি তার। বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে বাদানুবাদ শুরু হয়। ব্লাউজটি আবার সেলাই করে দিতে বলেন তিনি। কিন্তু, শ্রীনিবাস রাজি হননি। এর পর হঠাৎ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন স্ত্রী। অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায় স্ত্রী গলায় ফাঁস দিয়েছেন।

সংশ্লিষ্ট থানা-পুলিশ জানিয়েছে, ‘আগেও একাধিকবার মনোমালিন্য হলে স্ত্রী ঘরে ঢুকে নিজেকে ঘরবন্দী রাখতেন। পরে আবার নিজে থেকে বেরিয়ে আসতেন। তাই, এমন কিছু স্ত্রী করবেন বলেই ভেবেছেন শ্রীনিবাস। অপমৃত্যুর একটি মামলা হয়েছে।

More News...

বিনামূল্যে চিকিৎসা মেলে ‘ফ্রি স্ট্রোক ক্লিনিকে’

বিয়ে করতে এনে প্রেমিকাকে যৌনপল্লীতে বিক্রি করলেন প্রেমিক