যে শর্তে বিয়ে করবেন সারা আলী খান

যে শর্তে বিয়ে করবেন সারা আলী খান

বিনোদন ডেস্ক : বিয়ে করবেন সারা আলি খান। কিন্তু যিনি তাঁর শর্ত মেনে নেবেন, সেই পুরুষের পাণিগ্রহণ করবেন সাইফ আলি খানের মেয়ে। কী সেই শর্ত? যে পুরুষ তাঁর এবং তাঁর মায়ের সঙ্গে থাকতে পারবেন, সাইফ কন্যা নাকি তাঁকেই বিয়ে করবেন।

নতুন ছবি ‘আতরঙ্গি রে’র প্রচারে দ্য ইকোনমিক টাইমসের মুখোমুখি হয়েছিলেন সারা আলী খান। ছবিতে তাঁর চরিত্রের নাম রিঙ্কু। প্রেমিকের সঙ্গে বহু বার সে বাড়ি থেকে পালায়। বাস্তবে এমন পালিয়ে বিয়ে করার পরিকল্পনা আছে কিনা সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে সারা বলেন,‘আমার ঘর মানে আমার মা। কোথাও পালিয়ে গেলেও সেখানেই ফিরে আসব। মাকে ছেড়ে কোথাও যাওয়ার ক্ষমতা আমার নেই। এই যে আজকে সাক্ষাৎকার দিতে এলাম, কোন পোষাক পরব সেটাও আমার মা বলে দিয়েছে।’

সাইফ আলি খানের সঙ্গে অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯। এর পর মায়ের কাছে থেকে, তাঁর আদর্শেই বেড়ে ওঠেন। তাই অমৃতাকে ঘিরেই আবর্তিত সারার জীবন। সাইফ দ্বিতীয় বিয়ে করলেও অমৃতা একাই থেকেছেন তাঁর সন্তানদের সঙ্গে। ২০০৪ সালের পর থেকে মেয়ে সারা এবং ছেলে ইব্রাহিমের সঙ্গে আলাদা বাড়িতে থাকেন অমৃতা। তাই মা ছাড়া মেয়ে যেন অন্ধ। তাঁর এই সাক্ষাৎকারেও সেই উদাহরণই মিলল।

বলিউডে পা রাখার পরেই সুশান্ত সিং রাজপুতের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সারা আলি খান। তবে তা টিকেছিল মাসখানেক। তারপর কার্তিক আরিয়ানের সাথে তাঁর প্রেমের খবরও কারো অজানা নয়। কিন্তু সেটাও ভেঙে যায় হুট করে। আপাতত সিঙ্গেল। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার, সুন্দরী সারার সিঙ্গেল থাকার রহস্য কী তাহলে এমন ছেলে!

বলা যায়, সারা আলি খান তাঁর মা অমৃতা সিংয়ের জেরক্স কপি। মুখের আদলে যেমন মিল রয়েছে, তেমন ব্যবহারে। অমৃতাও নাকি সারার মতোই চট করে সবার সাথে মিশতে পারেন। এভাবেই হাসি লেগে থাকত অমৃতার মুখে। আর তাই মা-মেয়ের জমেও খুব। এমনকী সারা অনেকবার জানিয়েছেন, যে কোনও সাক্ষাৎকার দেওয়ার আগে তিনি কথা বলেন মায়ের সাথে।

More News...

জ্যাকুলিনের ফ্ল্যাটে আগুন

স্থগিত করা খেলা হবে, মামলাও চলবে