ঢাকা টেস্টে সাকিবের খেলা নিয়ে যা বললেন ডমিঙ্গো

ঢাকা টেস্টে সাকিবের খেলা নিয়ে যা বললেন ডমিঙ্গো

ক্রীড়া প্রতিবেদক : টি-টোয়েন্টি বিশ্বকাপের তৃতীয় ম্যাচে চোটে পড়েন সাকিব আল হাসান। এরপর দুবাই থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। ইনজুরি গুরুতর না হলেও দুই সপ্তাহের বিশ্রাম দেওয়া হয় বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। বিশ্বকাপের পরপরই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও খেলা হয়নি তার। প্রথম টেস্টে সাকিবকে দলে রাখা হলেও ফিটনেস ইস্যুর কারণে খেলতে পারেননি তিনি। তবে ঢাকা টেস্টে তাকে পাওয়ার সম্ভাবনা প্রবল হচ্ছে।

চট্টগ্রাম টেস্টের বোলিং আক্রমণে সাকিবের শূন্যতা দারুণভাবে উপলব্ধি করেছে বাংলাদেশ। অনেকের মতে সাগরিকার উইকেটে সাকিব হতে পারতেন বাংলাদেশের সেরা অস্ত্র। তবে ঢাকা টেস্টে এই অলরাউন্ডারকে পেতে ইতোমধ্যে ফিটনেস পরীক্ষা সেরে নিয়েছে বিসিবি। রিপোর্ট পেলেই ঢাকা টেস্টের দলে রাখা হবে তাকে।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো বলেন, ‘সে আজকে ফিটনেস পরীক্ষা দিয়েছে। আমরা ট্রেইনার এবং ফিজিওর কাছ থেকে তার ফিটনেস পরীক্ষার ফলের অপেক্ষায় আছি।’

যদিও বিসিবির সূত্র মতে ঢাকা টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন সাকিব আল হাসান। এরপর নিউজিল্যান্ডের মাটিতে টেস্ট খেলতে যাবে বাংলাদেশ। সেই সিরিজে নাও দেখা যেতে পারে এই বাহাতি অলরাউন্ডারকে।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর